কানাডায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫

|

কানাডায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। খবর বার্তা সংস্থা রয়টার্সের।

খবরে বলা হয়, স্থানীয় সময় বৃহস্পতিবার (১৫ জুন) কানাডার ম্যানিটোবা প্রদেশে বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষের পর প্রাণহানির এই ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত বাসটিতে থাকা আরোহীদের বেশিরভাগই ছিলেন বয়স্ক মানুষ।

ম্যানিটোবা প্রদেশের রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশ (আরসিএমপি) জানিয়েছে, এই দুর্ঘটনায় অন্তত ১৫ জন নিহত হয়েছেন এবং ১০ জনকে আহতাবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

পুলিশ জানিয়েছে, উইনিপেগ থেকে পশ্চিমে দুই ঘণ্টার দূরত্বে অবস্থিত কারবেরির কাছে ট্রান্স-কানাডা হাইওয়েতে এই দুর্ঘটনাটি ঘটে। সংঘর্ষের পরপরই জরুরি কর্মী এবং এয়ার অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পৌঁছে। গাড়িতে থাকা বেশিরভাগ প্রবীণ ডাউফিন, ম্যানিটোবা ও আশেপাশের এলাকার বাসিন্দা।

দেশটির প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো বলেছেন, কারবেরি, ম্যানিটোবার খবরটি খুবই দুঃখজনক। যারা আজ প্রিয়জনদের হারিয়েছেন তাদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।

২০১৮ সালে জুনিয়র হকি টিমকে বহনকারী একটি বাসকে ধাক্কা দেয় পণ্যবাহী ট্রাক। যাতে প্রাণ হারায় ১৬ কিশোর। এ ঘটনায় ট্রাক চালককে ৮ বছরের কারাদণ্ড শোনানো হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply