রাজশাহীতে ভুয়া নির্বাচন কমিশনার আটক

|

সংবাদ সম্মেলনে কথা বলছেন রাজশাহীর পুলিশ কমিশনার আনিসুর রহমান।

রাজশাহী ব্যুরো:

রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনের কাউন্সিলর প্রার্থীর সাথে প্রতারণা করার অভিযোগে এক ভুয়া নির্বাচন কমিশনারকে আটক করছে পুলিশ। শনিবার (১৭ জুন) নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান রাজশাহীর পুলিশ কমিশনার আনিসুর রহমান।

তিনি জানান, ভুয়া নির্বাচন কমিশনের নাম গিয়াস উদ্দিন। তার বাড়ি কক্সবাজারের মহেশখালীতে। সে একজন পেশাদার প্রতারক। ওয়েবসাইট থেকে নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের নম্বর সংগ্রহ করে তাদের সাথে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয় সে। রাজশাহী ছাড়াও দেশের বিভিন্ন এলাকায় নির্বাচনকে কেন্দ্র করে প্রতারণার অভিযোগ আছে তার বিরুদ্ধে।

তিনি আরও জানান, প্রতারক গিয়াস রাজধানীর একটি আইটি ফার্মে চাকরি করতো। প্রযুক্তিগত বিষয়ে ভালো দক্ষতা থাকায় তা কাজে লাগিয়েছে এ প্রতারণা শুরু করে সে। এর আগেও প্রতারণার দায়ে পুলিশের হাতে আটক হয়েছিল গিয়াস উদ্দিন।

এসপি জানান, প্রতারক গিয়াসের বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে। গত ৮ জুন রাজশাহী নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের এক কাউন্সিলর প্রার্থীকে অর্থের বিনিময়ে নির্বাচনে জিতিয়ে দেয়ার প্রস্তাব দেয় গিয়াস। পরে ওই প্রার্থী নগরীর বোয়ালিয়া থানায় মামলা করে। মামলার প্রেক্ষিতে ঘটনা তদন্তে মাঠে নামে পুলিশ। গতকাল (১৬ জুন) রাতে রাজধানীর সেখেরটেক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply