গ্লোবাল টি-টোয়েন্টি লিগের জন্য এনওসি পেলেন সাকিব-লিটন

|

ছবি: সংগৃহীত

গ্লোবাল টি-টোয়েন্টি লিগের জন্য এনওসি পেয়েছেন সাকিব আল হাসান ও লিটন দাস। সাকিব-লিটনের এনওসি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। লঙ্কান প্রিমিয়ার লিগেও খেলবেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

জালাল ইউনুস বলেন, গ্লোবাল টি-টোয়েন্টিতে খেলতে এনওসি নিয়েছে সাকিব। ও (সাকিব) নিয়েছে ২০ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত। লিটনও নিয়েছে। ও (লিটন) সাকিবের মতোই ২০ জুলাই থেকে ৬ আগস্ট পর্যন্ত।

জালাল ইউনুস আরও বলেন, এখন তো জাতীয় দলের কোনো খেলা নেই। প্রধান কোচ, টিম ম্যানেজমেন্ট সবার সঙ্গে আলাপ-আলোচনা করে দেয়া হয়েছে। এই সময়ে যে সংস্করণেই হোক বিশ্বকাপের আগে আমরা চাই খেলুক। প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে পারলে এটা আমাদের জন্যই ভালো।

কানাডার লিগে সাকিবের দল পাওয়ার পর দল পান লিটনও। টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব খেলবেন মন্ট্রিয়ল টাইগার্সের হয়ে। দলটির আইকন ক্রিকেটারও বাংলাদেশের এই পোস্টার বয়। অপরদিকে লিটন গায়ে জড়াবেন সারে জাগুয়ার্সের জার্সি।

সবশেষ ২০১৯ সালের পর অনুষ্ঠিত হতে যাচ্ছে গ্লোবাল টি-টোয়েন্টি লিগ। ৬ দলের এই টুর্নামেন্ট মাঠে গড়াবে আগামী ২০ জুলাই। ৬ আগস্ট ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে কানাডার লিগটির। এছাড়াও সাকিব খেলবেন লঙ্কান প্রিমিয়ার লিগেও। সরাসরি চুক্তিতে এই অলরাউন্ডারকে দলে ভিড়িয়েছে গল টাইটান্স।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply