শরীয়তপুরে মাকে কুপিয়ে হত্যার অভিযোগ ছেলের বিরুদ্ধে

|

অভিযুক্ত ছেলে মেহেদী হাসান জাহিদ।

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের নড়িয়ায় মাকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ছেলেকে স্থানীয়দের সহায়তায় আটক করেছে পুলিশ।

বুধবার (২১ জুন) সন্ধ্যা ৭টার দিকে শরীয়তপুরের নড়িয়ার ঘড়িষার ইউনিয়নের বাহির কুশিয়া গ্রামে ও ঘড়িষার বাজারের হাজী জালালউদ্দিন মার্কেটের তৃতীয় তলায় সেলিম মাঝির বাসায় এ ঘটনা ঘটে।

নিহত নারগিস বেগম উপজেলার ঘরিসার ইউনিয়নের ঘরিসার বাহির কুশিয়া এলাকায় সেলিম মাঝির স্ত্রী। তার স্বামী সেলিম মাঝি ঘড়িসার বাজারের একজন ব্যবসায়ী। অভিযুক্ত মেহেদী হাসান জাহিদ (২৪) ওই দম্পতির তিন ছেলের মধ্যে বড়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার (২১ জুন) বিকেলে একটি পারিবারিক অনুষ্ঠান শেষে জাহিদের বাবা ও মা বাসায় আসে। পরে জাহিদ ও নারগিসকে বাসায় রেখে সেলিম মাঝি দোকানে চলে যায়। এ সময় মা নারগিস বেগমকে একা পেয়ে জাহিদ বঁটি দিয়ে মায়ের ঘাড়ে, মাথায় ও হাতে এলোপাতাড়িভাবে কোপাতে থাকেন। পরে গুরুতর আহত অবস্থায় নারগিসকে পরিবার ও স্থানীয়রা মা ও শিশু ডায়াবেটিস হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তবে নারগিসের ছেলে জাহিদের অভিযোগ, তার মা ও পরিবারের লোকজন তাকে ধর্ম পালনে বাধা দেয়। তিনি এক বছর যাবত তার মা-বাবাকে বুঝিয়েছেন। কিন্তু তারা মানেননি। ফলে আজ উত্তেজিত হয়ে মা নারগিস বেগমকে কুপিয়ে হত্যা করেছেন।

নাড়িয়া থানা ওসি হাফিজুর রহমান বলেন, নারগিস বেগম নামে এক গৃহবধূকে তার নিজ সন্তান বঁটি দিয়ে কুপিয়ে খুন করেছে। অভিযুক্তকে আটক করা হয়েছে। ঘটনার সূত্র এখনো জানা যায়নি, তদন্ত শেষে প্রকাশ করা হবে। এ নিয়ে এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে মামলা রুজু করা হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply