স্বামীকে কুপিয়ে খুন করে ৯৯৯ এ স্ত্রীর ফোন

|

ফাইল ছবি

রাজধানীর মোহাম্মদপুরে স্বামীকে কুপিয়ে হত্যা করে নিজেই জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করেছিলেন বানু বেগম। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে বানু বেগমের স্বামী শামীম মিয়ার মরদেহ।

জানা গেছে, বৃহষ্পতিবার (২২ জুন) ভোর সোয়া চারটায় ঢাকার মোহাম্মদপুরের রায়েরবাজার সাদেক খান রোডের ‘লিটনের বাড়ি’র নীচতলা থেকে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে বানু বেগম নামে এক কলার জানান যে, তিনি তার স্বামীকে দা দিয়ে কুপিয়ে খুন করেছেন, এখন তিনি আত্মসমর্পন করতে চান। এ সময় দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানোর অনুরোধও জানান তিনি।

বানু বেগমের কলটি রিসিভ করেছিলেন ৯৯৯ কল টেকার কনস্টেবল তানভীর। তিনি বিষয়টি তাৎক্ষণিকভাবে মোহাম্মদপুর থানায় জানিয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান।

খবর পেয়ে মোহাম্মদপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে শামীম মিয়া (৪০)’র মরদেহ সুরতহাল করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করে এবং হত্যার দায়ে অভিযুক্ত বানু বেগম (৩১)কে গ্রেফতার করে। নিহত শামীম মিয়ার বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছার কান্দিগাঁওয়ে।

প্রাথমিকভাবে জানা গেছে, বানু বেগম নিহত শামীম মিয়ার দ্বিতীয় স্ত্রী। দাম্পত্য কলহ ও যৌতুকের জন্য তার শামীম তাকে প্রায়ই মারধর করতেন বলে অতিষ্ঠ হয়ে এ হত্যাকাণ্ড ঘটান বলে জানিয়েছেন বানু।

এ প্রসঙ্গে মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার এসআই মো. কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। এ সংক্রান্ত একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply