স্ত্রীকে রেললাইন পার করাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো স্বামীরও

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের গোপালপু‌রে রেললাইন পার হ‌তে গি‌য়ে ট্রেনে কাটা প‌ড়ে স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে। মূলত স্ত্রীকে রেললাইন পার করাতে গিয়ে ট্রেনে কাটা পড়েন স্বামীও।

বৃহস্প‌তিবার (২২ জুন) দুপুর দেড়টার দিকে জামালপুর রেললাইনের ঝাওয়াইল ইউনিয়‌নের মোহাইল এলাকায় এই ঘটনা ঘ‌টে। নিহতরা হ‌লেন, উপ‌জেলার রাজ‌গোলাবা‌ড়ি গ্রা‌মের আব্দুল কা‌দেরের ছে‌লে মো. আরজু (৫০) এবং আরজুর স্ত্রী সম্পা বেগম (৪০)।

উপ‌জেলার ঝাওয়াইল ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান মিজানুর রহমান তালুকদার ব‌লেন, দুপুরে স্বামী-স্ত্রী বা‌ড়ি ফির‌ছিলেন। প‌রে রেলব্রিজ পার হওয়ার সময় জামালপুর থে‌কে ছে‌ড়ে আসা লোকাল ট্রেন চ‌লে আসে। এসময় আরজু রেললাইন পার হ‌তে পারলেও তার স্ত্রী আর পার হ‌তে পার‌ছি‌লেন না। প‌রে স্ত্রী‌কে আন‌তে গি‌য়ে তি‌নিও ট্রেনে কাটা প‌ড়ে নিহত হন।

এ নিয়ে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশাররফ হোসেন জানান, দুপুর ১টা ৩০মিনিটের সময় জামালপুর থেকে ২৫৪ নং লোকাল ট্রেনটি ভূঞাপুরের দিকে যাচ্ছিলো। পরে ট্রেন লাইনটি পার হওয়ার সময় ট্রেনের নিচে কাটা পড়ে তারা নিহত হন। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply