সন্তানসম্ভবা প্রেমিকাকে রেখে ব্লগারের সঙ্গে প্রেম, ক্ষমা চাইলেন নেইমার!

|

ছবি: সংগৃহীত

ইনজুরির কারণে চলতি মৌসুমের প্রায় পুরোটা সময় মাঠের বাইরে আছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। তবে মাঠের বাইরে থাকলেও তাকে নিয়ে আলোচনা কম হচ্ছে না। বেশ ক’দিন আগেই জানান দিয়েছেন দ্বিতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন তিনি। প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে ভালো সময় কাটাচ্ছিলেন এই তারকা, এমনটাই ধারণা ছিল ভক্তদের। সূত্র: গোল ডট কম।

কিন্তু ভালো সময়টা ধরে রাখতে পারেননি এই তারকা। যার কারণ আবার তিনি নিজেই! শোনা যাচ্ছে সন্তানসম্ভবা প্রেমিকার মন ভেঙ্গেছেন নেইমি। প্রেমে মজেছেন ব্রাজিলিয়ান ব্লগার ফার্নান্দো ক্যাম্পোসের সাথে। আর এই বিষয়টি নিশ্চিত করেছে দেশটির সংবাদকর্মী এরলান বাস্তোস। মঙ্গলবার (২০ জুন) ব্রাজিলিয়ান সংবাদকর্মী এরলান বাস্তোস নেইমারকে নিয়ে একটি গুঞ্জনের কথা জানান।

ঘটনাটা অনেক দূর এগিয়ে যাওয়ার পর ইনস্টাগ্রামে খোলা চিঠি পোস্ট করেন নেইমার। প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে তিনি যে ঠিক কাজ করেননি, সেটাই স্বীকার করেছেন চিঠিতে।

নেইমার লিখেন, ব্রুনা, আমি এটা তোমাদের জন্য করছি। অযৌক্তিক বিষয়কে যৌক্তিক বানানোর চেষ্টা করছি। এটা করার প্রয়োজন ছিল না, কিন্তু তোমাকে আমার জীবনে প্রয়োজন। আমি জানি, এসব ঘটনায় তুমি কতটা ভুগছো এবং কতটা আমার পাশে থাকতে চাও। আমিও তোমার পাশে আছি। আমি ভুল করেছি, তোমার সঙ্গে ঠিক কাজটা করিনি।

নেইমারের চিঠির এই প্রথম অংশটুকু পড়ে আন্দাজ করে নেয়া যায় এরলান বাস্তোসের দাবি ঠিক। এ নিয়ে বিতর্ক সৃষ্টি হওয়ার পর নেইমার সম্ভবত অনুশোচনাবোধ থেকে এই চিঠি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। চিঠির বাকি অংশে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড লিখেছেন, বলতে ভয় নেই, আমি প্রতিদিনই ভুল করি। সেটা মাঠ ও মাঠের বাইরে। কিন্তু ব্যক্তিগত জীবনের ভুলগুলো আমি ঘরে বসে পরিবার ও বন্ধুদের সঙ্গে নিয়ে ঠিক করি। আর এসব কিছুই আমার জীবনে অন্যতম বিশেষ মানুষটির জন্য। আর সেই মানুষটি আমার স্বপ্নের নারী, আমার সন্তানের মা। বিষয়টি তার পরিবারকে ক্ষতিগ্রস্ত করেছে, যা এখন আমার পরিবারও।

উল্লেখ্য, ২০২১ সাল থেকে ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন নেইমার। তবে আনুষ্ঠানিকভাবে সেটি প্রকাশ করেন ২০২২ সালের জানুয়ারিতে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply