লা লিগার সূচি প্রকাশ

|

২০২৩-২৪ মৌসুমের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করেছে লা লিগা কর্তৃপক্ষ। মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে ২৯ অক্টোবর মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। বার্সার লুইস কোম্পানিস অলিম্পিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

এল ক্ল্যাসিকোর ফিরতি ম্যাচে আগামী বছরের ২১ এপ্রিল সান্তিয়াগো বার্নাব্যুতে কাতালানদের আতিথ্য দেবে গ্যালাক্টিকোরা। তবে গত মৌসুমের মতো এবারও প্রাক-মৌসুমে দেখা হবে বার্সেলোনা ও রিয়ালের। আগামী ২৯ জুলাই ম্যাচটি অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের ডালাসে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

১৩ আগস্ট থেকে শুরু হচ্ছে লা লিগার নতুন মৌসুম। প্রথম দিনই আলাদা ম্যাচে মাঠে নামবে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। বার্সার বিপক্ষে গেটাফে এবং রিয়াল খেলবে অ্যাথলেটিক বিলবাওয়ের সঙ্গে।

আসন্ন মৌসুমকে কেন্দ্র করে ইতোমধ্যেই দল গোছাতে শুরু করেছে ক্লাবগুলো। কয়েকজন খেলোয়াড়ের বিদায় মিছিলে বার্সায় ভিড়েছেন ইলকাই গুন্দোয়ান। সঙ্গে আক্রমণ ভাগেও দেখা মিলতে পারে নতুন কোনো মুখের।

এদিকে, বেশ কিছু পরিবর্তন আসলেও করিম বেনজেমার জায়গায় কারোর সঙ্গে এখনো চুক্তি হয়নি রিয়ালের। গুঞ্জন রয়েছে, কিলিয়ান এমবাপ্পে কিংবা হ্যারি কেইনদের মতো কোনো তারকাকে এই জায়গায় দেখা যেতে পারে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply