আমি তোমার ওই সব প্রাক্তন প্রেমিকাদের মতো নই, যে চাইলেই গায়ে ঘেঁষা যায়: পরীমণি

|

স্বামী শরিফুল রাজের সাথে সম্পর্কটা খুব একটা ভালো যাচ্ছে না পরীমণির। ভাইরাল হওয়া কিছু ছবি ও ভিডিও নিয়ে দুজনের মধ্যে কাদা ছোঁড়াছুঁড়ি চলছিল বেশ কিছুদিন ধরেই। মাঝেই ছেলের জন্মদিনে আবারও এক হয়েছিলেন তারা। সেই ভিডিও দেখে ভক্তদের মনে আশা জেগেছিল, তাহলে বোধহয় সব ঠিকঠাক। তবে আবারও অনুরাগীদের কপালে ভাঁজ। পরীমনির ফেসবুকের একটি পোস্ট দেখে বোঝা গেলো, এখনও স্বাভাবিক হয়নি সম্পর্ক।

শুক্রবার (২৩ জুন) ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেছেন পরীমণি। সেখানে সাদা-কালো বেলুনের মাঝে সাদা রঙের শাড়িতে নানা ভঙ্গিমায় ছবি তুলেছেন অভিনেত্রী। তবে চোখ আটকে গেছে ক্যাপশনে।

ক্যাপশনে পরীমণি লিখেছেন, এভাবেই বছর পেরোবে, কাল পেরোবে…। যেভাবে এখন মাস পেরিয়ে যায়। কিছু তবু ফিরে পাওয়া যায় না। এই যেমন আমি। হারিয়ে ফেললে তো হারিয়েই ফেললে। আমি তোমার ওই সব প্রাক্তন প্রেমিকাদের মতো নই, যে চাইলেই আবার গায়ে ঘেঁষা যায়।

ইন্টারনেট ব্যবহারকারীদের ধারণা, ছুটির দিনে রাজকে নিজের জীবন থেকে ছুটি দেয়ার ঘোষণাই দিলেন পরীমণি। এদিন তসলিমা নাসরিনের লেখা ‘এক অপ্রেমিকের জন্য’ কবিতার মূল ভাবের সঙ্গে মিলিয়ে যেন নিজের গল্প বললেন এ অভিনেত্রী।

চলতি বছরের শুরুর দিন থেকেই রাজ-পরীর সংসারে টানাপোড়েন চলছে। পরীমণি জানান, মাঝে লোকদেখানো ভালো থাকার অভিনয় করলেও দাম্পত্য জীবনে মোটেও সুখী ছিলেন না তারা। গত (২৯ মে) রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় আবারও সামনে আসে শরিফুল রাজ ও পরীমণির দ্বন্দ্ব।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন






Leave a reply