শাহরুখ-প্রীতিদের পর এবার ক্রিকেট টিম কিনলেন আরেক বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত

|

শাহরুখ খান, জুহি চাওলা, প্রীতি জিন্টা, শিল্পা শেট্টিরা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টিমের মালিক। এবার সেই তালিকায় নাম তুলে ফেললেন বলিউডের আরেক সুপারস্টার সঞ্জয় দত্ত। জিম্বাবুয়েতে শুরু হতে যাওয়া আসন্ন ফ্র্যাঞ্চাইজি লীগের একটি দল কিনেছেন তিনি। খবর বার্তা সংস্থা হিন্দুস্তান টাইমস’র।

আগামী ২০শে জুলাই থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ে টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট। এখানে সঞ্জয়ের দলের নাম ‘হারারে হারিক্যান্‌স’।

এরিজ গ্রুপ অব কোম্পানিজের প্রতিষ্ঠাতা সোহন রয়ের সঙ্গে মিলিতভাবে এই টি-১০ ফ্র্যাঞ্চাইজি লীগের দল কিনেছে সঞ্জয় দত্ত। জিম্বাবুয়ের এই টি-১০ লিগে মোট পাঁচটি দল খেলবে। হারারে হ্যারিকেন্স ছাড়া বাকি টিমগুলি হল ডারবান কলান্দর্স, কেপটাউন স্যাম্প আর্মি, বুলায়ো ব্রেভস এবং জোবার্গ লায়ন্স। আগামী ২ জুলাই ক্রিকেটারদের ড্রাফ্‌ট রয়েছে।

মূলত, জিম্বাবুয়েতে এই প্রথমবার কোনো ফ্র্যাঞ্চাইজি লীগ শুরু হতে চলেছে। এই টুর্নামেন্টটি শুরু হবে ২০ জুলাই থেকে এবং চলবে ২৯ জুলাই পর্যন্ত। এই বিষয়ে জিম্বাবুয়ের ক্রিকেট ম্যানেজিং ডিরেক্টর গিভমোর মাকোনি বলেন, বিনোদন জগতের কিছু বিখ্যাত মানুষ জিম অ্যাফ্রো টি-১০ লিগে আগ্রহ দেখানোয় আমি খুব খুশি।

অপরদিকে, জিম্বাবুয়ের ফ্র্যাঞ্চাইজি টি-১০ লীগের টিম কিনে সঞ্জয় দত্ত বলেছেন, ভারতে ক্রিকেট হলো ধর্ম। ক্রীড়া ক্ষেত্রে অন্যতম সফল দেশের নাগরিক হয়ে আমার কর্তব্য এই খেলাকে বিশ্বের কোণায় কোণায় পৌঁছে দেয়া। ক্রীড়া ক্ষেত্রে জিম্বাবুয়ের ইতিহাস সমৃদ্ধ। এর সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুশি। জিম অ্যাফ্রো টি-১০ টুর্নামেন্টে হারারে হ্যারিকেন্স ভালো ফল করবে বলে আশা করি।

এআই/এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন






Leave a reply