রূপগঞ্জে পুকুরে ডুবে ৩ স্কুলছাত্রীর মৃত্যু

|

শোকাহত পরিবারের আহাজারি।

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে তিন স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার (২৫ জুন) দুপুরে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের হোড়গাওঁ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, স্থানীয় হোড়গাঁও গ্রামের রোকনউদ্দিনের মেয়ে ও পঞ্চম শ্রেণির শিক্ষার্থী আফসানা আক্তার (১২), হবিগঞ্জের নবীগঞ্জ থানাধীন বাওচা গ্রামের রোমান মিয়ার মেয়ে ও তৃতীয় শ্রেণির শিক্ষার্থী মারিয়া (১১) এবং নেত্রকোণার দূর্গাপুর থানাধীন তেলাচি গ্রামের সালামের মেয়ে ও দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী সূবর্না আক্তার (১২)। তারা সবাই হোড়গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

পুলিশ জানায়, বেলা ১২টার দিকে গোলাকান্দাইল ইউনিয়নের হোড়গাঁও কবরস্থানের পাশে লোকালয় থেকে দূরে স্থানীয় শিশু মিয়ার পুকুরে গোসল করতে নামে চার শিক্ষার্থী। এ সময় সাঁতার না জানায় তাদের মধ্যে তিনজনই পানিতে তলিয়ে যায়। এ সময় অপর শিক্ষার্থী উঠে গিয়ে গ্রামে খবর দিলে দুপুর একটার দিকে স্থানীয়রা পুকুরের পানির নিচ থেকে তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে যায়। তবে কর্তব্যরত চিকিৎসক সকলকে মৃত ঘোষণা করেন। এরই মধ্যে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিকভাবে লাশের সুরতহাল সম্পন্ন করেছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply