ঈদের কেনাকাটা হলো না, ছেলের পর মারা গেলেন বাবাও

|

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ঈদের কেনাকাটা করতে যাওয়ার সময় ইট বোঝাই ট্রলি চাপায় ছেলে মাসুদ রানা (৯) এবং পিতা একরামুল হক (৩০) নিহত হয়েছেন।

রোববার (২৫ জুন) সকালে উপজেলার সদর ইউনিয়নের চাঁদের বাজার এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত মাসুদ রানা ও একরামুল হক উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের বাসিন্দা। কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক পিতা-পুত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

নিহত একরামুলের বড় ছেলে মেহেদী হাসান জানান, রোববার সকাল সাড়ে ১১টার দিকে বাবা ছোট ভাই মাসুদ রানাকে বাইসাইকেলে করে ঈদের কেনাকাটা করতে ফুলবাড়ী যাচ্ছিলেন। এ সময় উপজেলার চাঁদের বাজার নামক স্থানে পৌঁছলে সাইকেলের পিছনে ইট বোঝাই একটি ট্রলি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ছোট ভাই মাসুদ রানা মারা যায়। আর মুমূর্ষু অবস্থায় বাবাকে ফুলবাড়ি হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকালে মারা যান তিনি।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থল থেকে ট্রলির চালক মিলন বাবুকে আটক করে থানায় নিয়ে যায়। চালক মিলন বাবু পার্শ্ববর্তী নাগেশ্বরী উপজেলার এগারো মাথা এলাকার মোকছেদুল হকের ছেলে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান বলেন, ঘটনাস্থলে একজন নিহত হয়েছে। তবে শুনতে পেরেছি নিহত শিশুর পিতাও নাকি মারা গেছে। এই ঘটনায় ট্রলি চালককে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলাও হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply