প্রায় এক দশক পর আসছে শাহরুখ-ফারহার ছবি!

|

চলতি বছর ‘পাঠান’ দিয়ে ভারত জয় করেছেন শাহরুখ খান। সামনেই মুক্তি পেতে চলেছে তার আরও একটি অ্যাকশন থ্রিলার ছবি ‘জওয়ান’। এছাড়াও শাহরুখের ঝুলিতে রয়েছে রাজকুমার হিরানির ছবি ‘ডাঙ্কি’। সব ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকেই মুক্তি পাবে ওই ছবি। তবে এবার জানা গেলো, পরিচালক ফারহা খানের সঙ্গেও একটি ছবির জন্য চুক্তিবদ্ধ হতে চলেছেন ‘বাদশাহ’। খবর আনন্দবাজার পত্রিকার।

কোন ছবিতে ফারহার সাথে হাত মেলাতে চলেছেন শাহরুখ তা এখনও জানা যায়নি। তবে, মূলধারার এই বাণিজ্যিক ছবির প্রযোজনার জন্য রেড চিলিজ এন্টারটেইনমেন্টের কথা ভেবেছেন শাহরুখ ও ফারহা দুজনেই। এ নিয়ে এখনই বিস্তারিত কিছু জানানো হয়নি দু’পক্ষ থেকে।

আপাতত অ্যাটলির ‘জওয়ান’ ও আরিয়ান খানের ‘স্টারডম’ এর প্রযোজনায় ব্যস্ত শাহরুখের সংস্থা রেড চিলিজ। সেই কাজ শেষ করার পরই নতুন প্রজেক্টে হাত দেয়ার পরিকল্পনা রয়েছে তার। জানা গেছে, নতুন এই ছবির জন্য ইতোমধ্যেই ফারহার সঙ্গে প্রাথমিক একটি চুক্তি সম্পন্ন করে ফেলেছে রেড চিলিজ।

ফারহা খানের সঙ্গে এখনও পর্যন্ত তিনটি ছবিতে কাজ করেছেন শাহরুখ। ‘ম্যায় হু না’, ‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’-এর মতো সফল ছবির পর ফের এই জুটির ছবি দেখতে অনুরাগীদের তুমুল আগ্রহ।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন






Leave a reply