ঢাকা-১৭ এর উপনির্বাচনেও একতারা প্রতীক পেলেন হিরো আলম

|

হিরো আলম।

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম একতারা প্রতীক বরাদ্ধ পেয়েছেন। এর আগে, এই বছরের শুরুতে বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে একই প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন তিনি।

সোমবার (২৬ জুন) সকালে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউট (ইটিআই) ভবনে রিটার্নিং কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান তাকে এই প্রতীক দেন।

এ উপনির্বাচনে নৌকা প্রতীকে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ আলী আরাফাত, লাঙ্গল নিয়ে জাতীয় পার্টির সিকদার আনিসুর রহমান, ডাব প্রতীকে বাংলাদেশ কংগ্রেসের মো. রেজাউল ইসলাম স্বপন, ছড়ি নিয়ে বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের মো. আকতার হোসেন, গোলাপ ফুল নিয়ে জাকের পার্টির কাজী মো. রাশিদুল হাসান এবং তৃণমূল বিএনপির শেখ হাবিবুর রহমান সোনালী আঁশ প্রতীক নিয়ে অংশগ্রহণ করবেন।

আগামী ১৭ জুলাই ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ব্যালট পেপারের মাধ্যমে এই আসনের উপনির্বাচনে ভোট নেয়া হবে। সিসি ক্যামেরার মাধ্যমে নির্বাচন ভবন থেকে ভোট পর্যবেক্ষণ করা হবে। গত ১৫ মে চিত্রনায়ক আকবর হোসেন পাঠানের (ফারুক) মৃত্যু হলে আসনটি শূন্য হয়।

/এমএন





সম্পর্কিত আরও পড়ুন






Leave a reply