গোপনে কলেজছাত্রীর গর্ভপাতের চেষ্টা, মারা গেলেন মা ও শিশু

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

৭ মাসের অন্তঃসত্ত্বা রোকসানা নামে এক কলেজছাত্রী গর্ভপাতের সময় মারা গেছেন। টাঙ্গাইল সদর থানা পুলিশ মৃত রোকসানা ও নবজাতকের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

সোমবার দিবাগত রাত ৩টার দিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রোকসানাকে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত রোকসানা জামালপুর জেলার জামালপুর সদর উপজেলার গান্দাইল গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে, সে এবার এইচএসসি পরীক্ষায় পাশ করেছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

রোকসানার মা ফাতেমা বেগম বলেন, আমার মেয়ের বিয়ে হয়নি অথচ সে প্রেম করে ৭ মাসের অন্তঃসত্ত্বা হয়। পরিবারের কাউকে বিষয়টি জানায়নি।গতকাল মার্কেটিংয়ের চাকরির কথা বলে বাসা থেকে বেড়িয়ে যায়। পরে পুলিশ মোবাইল করে জানায় আমার মেয়ে মারা গেছে। এখন যে আমার মেয়ের এই সর্বনাশ করেছে তার শাস্তি চাই।

নিহতের বোন জামাই জানান, গতকাল রাতে মধুপুর হাসপাতালে গর্ভপাত করার সময় রক্তক্ষরণ হয় রোকসানার। পরে সেখান থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠালে তার মৃত্যু হয়। এই হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চাই।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. একেএম হাবিবুল্লাহ বাহার বলেন, অজ্ঞাত পরিচয় দিয়ে হাসপাতালে লাশ নেয়া হয়। পরে পরিবার গিয়ে লাশ শনাক্ত করে। ময়নাতদন্তের পর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply