৩ জুলাই বাংলাদেশে আসছেন মার্টিনেজ

|

ছবি: সংগৃহীত

আগামী মাসের ৩ জুলাই বাংলাদেশের মাটিতে পা রাখবেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। নিজের ফেসবুক পেইজে এক পোষ্টে বাংলাদেশে আসার খবর নিশ্চিত করেছেন মার্টিনেজ।

লিওনেল মেসির সতীর্থ ও তার বিশ্বকাপ জয়ের অন্যতম রূপকার এমিলিয়ানো মার্টিনেজ পোষ্টে লিখেন, আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, ভারতীয় উপমহাদেশে আমার সফর শুরু হবে ৩ জুলাই। যাত্রা শুরু হবে বাংলাদেশে, যেখানে আমি ফান্ডেড নেক্সট এবং নেক্সট ভেঞ্চারস-এর দলগুলির সাথে দেখা করার সুযোগ পাবো।

ছবি: সংগৃহীত

মার্টিনেজ আরও বলেন, আমাদের এই সাক্ষাৎ ভবিষ্যতের সমৃদ্ধ অভিজ্ঞতার সুর তৈরি করে দেবে। বাংলাদেশে দেখা-সাক্ষাৎ শেষে আমি কলকাতায় যাব, শুরু হবে আমার আড়াই দিনের ভারত অভিযান। আমি এই রোমাঞ্চকর অভিযান নিয়ে খুবই আগ্রহ নিয়ে অপেক্ষা করছি এবং এই যাত্রায় যে বৈচিত্র্যময় অভিজ্ঞতা এবং শিক্ষা পাব, সেটা নেওয়ার প্রত্যাশায় আছি।

এর আগে গত মে মাসে জানা গিয়েছিল, কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত শুধু কলকাতায় আনার ব্যাপারে যোগাযোগ করেছিলেন মার্টিনেজের সঙ্গে। মার্টিনেজ ঢাকায় আসছেন সম্পূর্ণ নিজের আগ্রহে। কলকাতা সফর চূড়ান্ত হওয়ার পর শতদ্রুকে মার্টিনেজই বাংলাদেশে আসার ব্যাপারে তার ইচ্ছার কথা জানান। শতদ্রু এরপর সফরসূচির মধ্যে ঢাকা সফরের ব্যাপারটিও যুক্ত করেন। গত ২১ মে শতদ্রু প্রথম আলোকে জানান, মার্টিনেজের আগ্রহের কারণেই তিনি বাংলাদেশের বিভিন্ন পৃষ্ঠপোষকদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply