চুয়াডাঙ্গায় চালককে হত্যা করে ভ্যান ছিনতাই, গ্রেফতার ১

|

আটককৃত সোহাগ আলী (২০)।

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় লাঠির আঘাতে রুবেল শেখ (১৪) নামে এক কিশোরকে হত্যা করে চার্জার ভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে সোহাগ আলী (২০) নামে এক যুবককে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এই হত্যাকাণ্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। 

বুধবার (২৮ জুন) সকাল ১০ টার দিকে সদর উপজেলার মর্তুজাপুর গ্রামের একটি খেজুর বাগান থেকে রুবেলের মরদেহ উদ্ধার করে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার (২৭ জুন) বিকেল আনুমানিক ৪টার দিকে অভিযুক্ত সোহাগ আলী ভ্যান চালক রুবেলকে দশমাইল বাজারে ভাড়ায় নিয়ে যাওয়ার কথা বলে বের হয়। এ সময় প্রলোভন দেখিয়ে কৌশলে মর্তুজাপুর গ্রামের মাঠের ভেতরে নিয়ে লাঠি দিয়ে মাথায় একাধিক আঘাত করে রুবেলকে হত্যা করে সোহাগ। হত্যা শেষে মাঠের একটি খেজুর বাগানের ভেতর তার মরদেহ গামছা ও ঘাস দিয়ে ঢেকে রাখে সোহাগ। পরে ভ্যানটি ঝিনাইদহের ডাকবাংলা বাজারে বিক্রি করতে নিয়ে যায় সোহাগ। সেখানে এনআইডি কার্ড দেখাতে বললে সেখানে বিক্রেতার বিভিন্ন প্রশ্নের জবাবে একপর্যায়ে ধরা পড়ে যাবে বুঝতে পেরে ভ্যানটি ফেলে রেখে কৌশলে পালিয়ে যায় সে।

খবর পেয়ে বাজারে পৌঁছে ভ্যানের গায়ে লিখিত মোবাইল নম্বরের সূত্র ধরে গতকাল রাতে সোহাগকে আটক করে পুলিশ।

এ প্রসঙ্গে চুয়াডাঙ্গা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান জানান, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে সোহাগ। তার দেখানো স্থান থেকে রুবেলের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত পরবর্তী আইননানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply