নেইমারের নামে সব সম্পত্তি লিখে দিলেন ভক্ত

|

নিজের সকল সম্পত্তি নেইমারের নামে লিখে দিয়েছেন, ব্রাজিলিয়ান সুপাস্টার নেইমারের এক পাগল ভক্ত। নাম প্রকাশে অনিচ্ছুক সেই ভক্ত মনে করেন, নেইমার ধনী হলেও লোভী নন। তাই তো, পৃথিবী থকে যাওয়ার আগে নেইমারকেই নিজের সম্পত্তির উপযুক্ত উত্তরাধিকার মনে করেছেন তিনি। খবর দ্য টেলিগ্রাফের।

পাগলাটে ভক্তের অভাব বিশ্বখ্যাত খেলোয়াড়দের সাধারণত হয় না। কেউ প্রিয় খেলোয়াড়ের নাম নিজের গায়ে ট্যাটু করেন, কেউ বা প্রিয় খেলোয়াড়ের স্পর্শ পেতে সব বাধা পেরিয়ে মাঠের ঢুকে পড়েন। এমনকি পরবর্তীতে শাস্তির কথাও চিন্তা করেন না অনেকেই। তবে প্রিয় খেলোয়াড়কে নিজের কষ্টার্জিত আয়ের সস্পূর্ণটা লিখে দেয়া তো একদমই বিরল ঘটনা।

ফুটবলের প্রতি আবেগ-ভালোবাসা থেকেই নেইমারকে চেনা এ ভক্তের। মাঠের খেলা দেখার পর থেকেই ব্রাজিল ফুটবল দলের পোস্টার বয়ের ভক্ত হয়ে ওঠেন তিনি। নেইমারের সাথে তার বাবার ঘনিষ্ট সম্পর্কটাই তাকে পছন্দ করার প্রধান কারণ বলে জানিয়েছেন সেই ভক্ত।

নিজে শারীরিকভাবে অসুস্থ থাকায় এমন সিদ্ধান্ত নিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক ওই নেইমার ভক্ত। তবে স্থানীয় সংবাদ মাধ্যম মেত্রোপোলেসকে নিজের মনের কথা জানিয়ে তিনি বলেন, আমি নেইমারকে পছন্দ করি। ওকে আমি খুবই ভালোভাবে চিনি। আমিও অনেক অপবাদ সয়েছি। আমিও পরিবার কেন্দ্রিক একজন মানুষ। তার বাবার সঙ্গে নেইমারের সম্পর্ক, আমার নিজের বাবার স্মৃতিকে মনে করিয়ে দেয়। আমার শরীরের অবস্থা ভালো নয়। আমি বুঝতে পারছি যে, আমার সম্পত্তি দিয়ে যাওয়ার মতো কেউ নেই। আমি চাই না সরকার কিংবা আমার সঙ্গে যোগাযোগ না থাকা আত্মীয়-স্বজন আমার সম্পত্তি নিয়ে যাক।

এ ভক্ত মনে করেন, নেইমার ধনী হলেও লোভী নয়। তাই নিজের সম্পত্তির উত্তরাধিকার হিসেবে নেইমারকেই উপযুক্ত মনে করেছেন তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply