বৈরি আবহাওয়ায়ও বেশিরভাগ শো হাউজফুল যাচ্ছে রাজধানীর সিনেমা হলগুলোয়

|

সিনেমাপ্রেমিদের জন্য চমৎকার এক ঈদ আয়োজন হয়েছে এবার। বেশ কিছু নতুন সিনেমা চলছে রাজধানীর হলগুলোতে। দিনভর বৃষ্টি হলেও বেশিরভাগ সিনেমা শো থাকছে হাউজফুল। দর্শকদের উৎসাহ বেড়ে যায়, যখন পর্দার তারকারা সিনেমা হলে গিয়ে তাদের সাথে সিনেমা দেখেন। দর্শকদের সরাসরি প্রতিক্রিয়ায় তারকারাও খুশি।

ঈদের ছুটিতে হলে গিয়ে সিনেমা দেখাই একটা মজার উপলক্ষ্য, তাই যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারে মানুষের ভিড়। প্রিয়জন ও পরিবারের সবাইকে নিয়ে অনেকেই এসেছেন সিনেমা দেখতে। এবারের ঈদে বেশ কিছু নতুন সিনেমা চলছে ব্লকবাস্টারে। জনপ্রিয় তারকাদের অভিনীত প্রিয়জন, সুড়ঙ্গ, লাল শাড়ি, ক্যাসিনো, প্রহেলিকার মতো সিনেমাগুলোয় দর্শকের আগ্রহ বেশি।

ভক্তদের সাথে সময় কাটাতে, ব্লকবাস্টারে, যান পর্দার তারকারা। ঈদে সিনেমা প্রেমীদের আনন্দঘন সময় উপহার দিতে প্রস্তুতির কমতি নেই, ব্লকবাস্টার কর্তৃপক্ষেরও।

চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, নারীরা ‘লাল শাড়ি’ দেখতে লাল শাড়ি পরেই হলে আসবেন।

ব্লক বাস্টারের সহকারী ব্যবস্থাপক রাশিন শরীফ বলেন, সিনেমা দেখার সাথে সাথে এখানে দর্শকরা ভালো একটা পরিবেশ পাবেন এখানে। আমাদের ফুডকোর্টগুলো আছে, ভালো ভালো খাবারও আছে।

ব্লকবাস্টারের পাশাপাশি রাজধানীর অন্যান্য সিনেমা হলেও ছিল দর্শকদের ভিড়। চলচ্চিত্রের প্রতি ভালোবাসায় বাধা হতে পারছে না বৈরী আবহাওয়া।

নিজেদের সিনেমার প্রচারের অংশ হিসেবে অভিনেতা-অভিনেত্রী ও কলা-কুশলীদের নিয়ে হলে হলে যাচ্ছেন নির্মাতারা। যদিও সারাদেশে আধুনিক সিনেমা হল না থাকায় মন পোড়ে নির্মাতাদের।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply