আখাউড়া রেলওয়ে থানার সামনে ছিনতাই; বাধা দেয়ায় নৈশ্য প্রহরীসহ ছুরিকাঘাতে আহত ২

|

আখাউড়া প্রতিনিধি:

ছিনতাইয়ে বাধা দেয়ায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আমান ভূইয়া (২৪) ও মনির ভূঁইয়া (৫০) নামের দুইজন গুরুতর আহত হয়েছে। শনিবার (১ জুলাই) সকাল ১১টার দিকে রেলওয়ে থানার সামনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় দু’জনকে স্বজনরা উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত দু’জনের মধ্যে আমান ভূঁইয়া আখাউড়া-লাকসাম রেলওয়ে নির্মাণাধীন তমা কনস্ট্রাকশন লিমিটেডের আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন এলাকায় নৈশপ্রহরী হিসাবে কর্মরত।

আহত আমানের মামা রূপনগরের বাসিন্দা মো. কাজল ভূঁইয়া বলেন, আমান সকাল ১১টার দিকে তার কর্মস্থল তমা কনস্ট্রাকশনের কাজের সাইট আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে যাচ্ছিল। সে রেলওয়ে থানার সামনে পৌঁছামাত্র পেশাদার ছিনতাইকারী শাওন ছুরির মুখে তাকে গতিরোধ করে। এ সময় শাওন তার মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয়ার সময় বাধা দেয় আমান। ক্ষিপ্ত হয়ে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে ছিনতাইকারী। এ সময় আমানকে জখম দেখে আমানের স্বজন মনির ভূঁইয়া এগিয়ে গেলে তাকেও মাথায় ও পায়ে উপর্যুপরি ছুরিকঘাত করে দৌড়ে পালিয়ে যায় সে।

এ বিষয়ে আখাউড়া রেলওয়ে থানার ওসি মো. জসিম উদ্দিন খন্দকার যমুনা নিউজকে বলেন, এ বিষয়ে তিনি অবহিত নন। তবে খোঁজ নিয়ে দেখবেন বলে জানিয়েছেন তিনি।

ছিনতাইকারী শাওন পৌরশহরের মসজিপাড়া গ্রামের বাসিন্দা লিয়াকত আলী ছেলে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply