দুই সন্তানের জননীকে শ্বাসরোধে হত্যা, স্বামী-শ্বশুরসহ আটক ৩

|

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোরের চৌগাছায় দুই সন্তানের জননীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে উপজেলার মুক্তদাহ গ্রামে এ ঘটনা ঘটে। ইসমত আরা পৌরসভার বিশ্বাসপাড়ার মশিয়ার রহমানের মেয়ে ও উপজেলার মুক্তদাহ গ্রামের আনিছুর রহমানের ছেলে মজনুর রহমান মজনুর স্ত্রী।

ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। হত্যার অভিযোগে নিহতের শ্বশুর, শাশুড়ি ও স্বামীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, পৌরসভার বিশ্বাসপাড়ার মশিয়ার রহমানের মেয়ে ইসমত আরার সাথে উপজেলার মুক্তদাহ গ্রামের আনিছুর রহমানের ছেলে মজনুর রহমান মজনুর এগারো বছর আগে বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে দুটি ছেলে সন্তান জন্ম নেয়। বর্তমানে বড় সন্তানের বয়স ৫ বছর ও ছোট সন্তানের বয়স ২ বছর।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

পুলিশ জানায়, শুক্রবার রাতে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়া বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতের চাচাতো ভাই মাসুম রেজা জানান, ছোটখাট বিষয় নিয়ে বোনের শ্বশুর শাশুড়ি তাকে মারপিট করতেন। প্রায় তারা মেরে ফেলার হুমকি দিতেন। বোন আমাদের কয়েকবার জানিয়েছে, ‘আমার যদি কিছু হয় তাহলে আমার শ্বশুর-শাশুড়ি দায়ী থাকবে। ওরা আমার ওপর অত্যাচার নির্যাতন করে।’

মাসুম রেজা আরও জানান, শুক্রবার সন্ধ্যা ৬/৭টার দিকে মারপিটের পর শ্বাসরোধ করে আপাকে হত্যা করে ঘরের মধ্যে ফেলে রাখে। ঘটনার সাথে সাথে আমরা কোন খবর পাইনি। রাত ৯টার দিকে আমরা গ্রামবাসীর মাধ্যমে খবর পাই। খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে ছুটে যাই। ঘরের মধ্যে বোনের লাশ পড়েছিল। লাশের গলায় ও শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন দেখা গেছে।

চৌগাছা থানার ওসি (তদন্ত) জিল্লাল হোসেন জানান, ঘটনাস্থল মুক্তহাদ গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য যশোর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শ্বশুর, শাশুড়ি ও স্বামীকে আটক করা হয়েছে। তবে নিহত ইসমত আরাকে শ্বাসরোধ করা হয়েছে বলে আমরা ধারণা করছি। ময়নাতদন্তের পর সঠিক তথ্য পাওয়া যাবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply