মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা, পুকুর থেকে লাশ উদ্ধার

|

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীতে অপহৃত এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩ জুলাই) ভোরে রাজশাহী নগরীর ছোট বনগ্রাম খোরশেদের মোড় এলাকার একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শিশুটির নাম আনিকা (৮)। সে নগরীর নওদাপাড়া এলাকার আজিম উদ্দিনের মেয়ে। রাজশাহী নগরীর শাহ্ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

তিনি জানান, গত শনিবার সন্ধ্যার দিকে রাজশাহীর নওদাপাড়ায় থেকে আনিকাকে অপহরণ করা হয়। পরে ঘটনার দিন শিশুটির বাবা শাহ মখদুম থানায় একটি জিডি করেন। এই ঘটনার তদন্তে অভিযুক্ত নগরীর বড় বনগ্রাম এলাকার শাহিনের ছেলে পলাশ তাকে অপহরণ করেছে এমন তথ্য পাওয়া যায়। পরে পুলিশ তাকে আটক করে। পলাশ জানিয়েছে মুক্তিপণের টাকা না দেয়ায় শিশু আনিকাকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দেয়া হয়েছে। পরে পলাশকে সাথে নিয়ে শিশুটির লাশ উদ্ধারে রাতে অভিযানে নামে পুলিশ। সোমবার ভোরে রাজশাহী নগরীর ছোট বনগ্রামের খোরশেদের মোড়ের একটি পুকুর থেকে আনিকার লাশ উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। আইনি পদক্ষেপ শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply