পুরোপুরি ফিট না, তবে আফগানিস্তানের সাথে প্রথম ম্যাচ খেলবো: তামিম

|

তামিম ইকবাল। ফাইল ছবি।

কোমরের চোটের কারণে আফগানিস্তানের সাথে একমাত্র টেস্টে খেলতে পারেননি বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সেই চোট থেকে এখনও পুরোপুরি সেরে না উঠলেও আগামীকাল (৫ জুলাই) আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচ খেলবেন বলে জানিয়েছেন তামিম।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে কাল থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রথম ম্যাচে দুপুর ২টায় মাঠে নামবে দু’দল। সাগরিকায় আজ (৪ জুলাই) সকালে অনুশীলনে ব্যস্ত সময় পার করেছে টাইগাররা। আফগানিস্তান দল অনুশীলন করবে দুপুর ২টা থেকে। এর আগে চট্টগ্রামে রুদ্ধদ্বার প্রস্তুতি সেরেছে হাথুরু শিষ্যরা।

এদিকে, মাসখানেক ধরেই কোমরের চোটে ভুগছিলেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সেই চোট কাটিয়ে ওয়ানডে সিরিজের আগেই অনুশীলনে ফিরেছেন তিনি। ফিটনেসে কিছুটা ঘাটতি থাকলেও প্রথম ওয়ানডেতে খেলবেন বলে নিজেই নিশ্চিত করেছেন তামিম। তিনি বলেন, আমি অবশ্যই আগামীকালের ম্যাচের জন্য আছি। শরীর আগের চেয়ে ভালো। তবে এটা বলবো না যে শতভাগ ঠিক আছি। কাল খেলার পর আরও ভালো বুঝতে পারবো যে কী অবস্থা। তবে এখন পর্যন্ত সিদ্ধান্ত, আমি কাল খেলছি।

তামিম আরও বলেন, আমারও দেখতে হবে আমি কতটা মানিয়ে নিতে পারছি বা পারছি না। তবে আমি এ রকম কোনো কাজ করব না, যেটায় দল ভুগবে। কারণ আমি সব সময় বলি, যেকোনো ব্যক্তির চেয়ে দল আগে। আমার এখন মনে হচ্ছে, আমি আগামীকালের জন্য প্রস্তুত।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply