সাংবাদিক নাদিম হত্যা: বাবুর সহযোগী গ্রেফতার, ৯ আসামির জামিন নামঞ্জুর

|

নিহত সাংবাদিক নাদিম। ফাইল ছবি।

জামালপুর প্রতিনিধি:

জামালপুরে সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামী ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ ৯ আসামির জামিন নামঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে আসামিদের জামালপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে আদালতের বিচারক মো. আতাউল্লাহ এ আদেশ দেন। এদিকে হত্যাকাণ্ডে জড়িত বাবু চেয়ারম্যানের সহযোগী নয়ন মিয়াকে সোমবার দিবাগত রাতে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইউসুফ আলী জানান, দুপুরে বাবু চেয়ারম্যানসহ ৯ আসামিকে আদালতে তুলে জামিনের আবেদন করা হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করেন।

এদিকে, সোমবার দিবাগত রাতে বকশীগঞ্জের সাধুরপাড়া ইউনিয়নের ধাতুয়াকান্দা নিজ বাড়ি থেকে বাবু চেয়ারম্যানের সহযোগী নয়ন মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাকে মামলার তদন্তকারী সংস্থা ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ নিয়ে সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে এ মামলায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় বাবু চেয়ারম্যান ও তার দুই সহযোগী রেজাউল ও মনিরুজ্জামান মনির।

গত ১৪ জুন রাতে মোটরসাইকেলে করে বাসায় ফেরার সময় সাংবাদিক নাদিমের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply