ফারহান আখতারের সিনেমা থেকে সরে দাঁড়ালেন প্রিয়াঙ্কা-ক্যাটরিনা

|

হিন্দুস্তান টাইমস থেকে সংগৃহীত ছবি।

একই সিনেমায় প্রিয়াঙ্কা, আলিয়া, ক্যাটরিনা। বলিউডের প্রথম সারির তিন নায়িকাকে একফ্রেমে দেখার অপেক্ষায় অনেকদিন ধরেই আছেন সিনেপ্রেমীরা। ২০২১ সালে ‘জি লে জারা’র ঘোষণা দিয়েছিলেন অভিনেতা-পরিচালক-প্রযোজক ফারহান আখতার। তিন তারকা অভিনেত্রীকে নিয়েই কথা ছিল এ সিনেমা তৈরির। তবে, একে একে এই প্রজেক্ট থেকে সরে দাঁড়াচ্ছেন অভিনেত্রীরা। শোনা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার পর এবার বিগ বাজেটের এ প্রজেক্ট থেকে সরে গেলেন ক্যাটরিনা কাইফও। খবর হিন্দুস্তান টাইমসের।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

প্রায় এক যুগ পর পরিচালনায় ফিরতে চেয়েছিলেন ফারহান আখতার। বোন জয়া আখতারের ‘‌জিন্দেগি না মিলেগি দোবারা’র আদলে সিনেমা নির্মাণের পরিকল্পনা ছিল তার। ফারহানের সেই রোড ট্রিপ সিনেমায় থাকবেন তিন নারী। নাম ঠিক হয়েছিল ‘‌জি লে জারা’। প্রাথমিকভাবে প্রিয়াংকা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের অভিনয় করার কথা ছিল। কিন্তু, কিছুদিন আগে হঠাৎই প্রিয়াঙ্কা চোপড়া সরে দাঁড়িয়েছেন এ সিনেমা থেকে।

গত বছর আলিয়া মা হওয়ার কারণে প্রথম দফায় পেছায় এ সিনেমার শুটিং। এ বছর প্রিয়াংকা ব্যস্ত ‘হেডস অব স্টেট’ সিরিজের শুটিং নিয়ে। আর পরের বছরের শিডিউল প্রিয়াঙ্কা দিয়েছেন নিতেশ তিওয়ারি ও সঞ্জয় লীলা বানসালিকে। মূলত, এ বছর তার সময় মিলছে না কোনোভাবেই। শিডিউলের সমস্যার কারণেই এ সিনেমায় অভিনয় করতে পারছেন না বলে জানান তিনি। 

প্রিয়াঙ্কার শিডিউল মেলানোর সুযোগ না থাকার পর সমস্যা দেখা দেয় ক্যাটরিনারও। এদিকে, আমির খানের পরবর্তী সিনেমা ‘চ্যাম্পিয়নস’ এ অভিনয় করছেন ফারহান আখতার। সেক্ষেত্রে সিনেমা আরও পেছানো বা সিনেমার শিডিউল নিয়ে সমস্যা হওয়ার আশঙ্কা থাকছেই। এতোসব ভেবেই সিনেমা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন ক্যাটরিনা।

যদিও ক্যাটরিনার সরে দাঁড়ানোর পেছনে সুনির্দিষ্ট কোনো কারণ এখনও উল্লেখ করেনি ভারতীয় গণমাধ্যমগুলো। তবে এর আগে এক সংবাদ সম্মেলনে ক্যাটরিনা জানিয়েছিলেন, তার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি গুজব। জি লে জারা’র শুটিং শেষ করেই পরিবার নিয়ে পরিকল্পনা করবেন তিনি। জি লে জারাই যখন সংকটে, তখন সিনেমা ছেড়ে দেয়াই বুদ্ধিমত্তার পরিচয়।

তবে সিনেমাটি এখনই ছাড়ছেন না প্রযোজক ফারহান। প্রিয়াংকা ও ক্যাটরিনার চরিত্রের জন্য এখন ভাবা হচ্ছে আনুশকা শর্মা ও কিয়ারা আদভানিকে। তবে শেষ পর্যন্ত কারা যুক্ত হবেন এ সিনেমায়, তা সময়ই বলে দেবে। কিন্তু, এর মধ্যে বিদ্রুপের শিকার হচ্ছেন আলিয়া ভাট। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে নানা ট্রল করা হচ্ছে। তবে পুরো বিষয়টি নিয়ে আলিয়া, ফারহান বা সিনেমাটির প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্ট থেকে কিছু বলা হয়নি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply