নোয়াখালীতে একদিনে পানিতে ডুবে ৬ শিশুর মৃত্যু

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর চারটি উপজেলায় একদিনে পানিতে ডুবে দুই সহোদর ভাইসহ ছয় শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার (৫ জুন) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ৩টা পর্যন্ত জেলার কবিরহাট, সুবর্ণচর, হাতিয়া ও কোম্পানীগঞ্জ উপজেলায় এই সব ঘটনা ঘটে। এ নিয়ে গত তিন দিনে জেলায় মোট ৯ শিশুর মৃত্যু হয়েছে।

নিহত শিশুরা হলো, কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের রিফাত ও তার ভাই রিফান, সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চর বৈশাখী গ্রামের রিয়া বেগম ও তার চাচাতো বোন নাসরিন আক্তার, হাতিয়া উপজেলার সুখচর ইউনিয়নের লামছরি গ্রামের নিহা এবং কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহি ইউনিয়নের আবু বকর।

কবিরহাট থানার উপ-পরিদর্শক দিদার বলেন, আজ দুপুর পৌনে ১টার দিকে রিফাত ও তার ভাই রিফান পুকুরের পাশে অন্য শিশুদের সাথে খেলছিল। ওই সময় রিফাত ও তার ভাই রিফান পুকুরের পানিতে ডুবে তলিয়ে যায়। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুই ভাইকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, সুবর্ণচর উপজেলার চর বৈশাখী গ্রামের রিয়া বেগম ও তার চাচাতো বোন নাসরিন আক্তার পরিবারের সাথে ঢাকায় বসবাস করেন। ঈদুল আজহার ছুটিতে গ্রামের বাড়ি আসে তারা। বুধবার দুপুর ৩টার দিকে দুই বোন পুকুরের পানিতে ডুবে মারা যায়। ওই সময় তাদের পরিবারের সদস্যরা পারিবারিক কাজে ব্যস্ত ছিল। পরে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে। এরপর ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply