কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে ২ শিশুর মত্যু

|

স্টাফ করেসপনডেন্ট, কুড়িগ্রাম:

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় পানির পাম্পের মোটরের পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় আরও এক শিশু শিক্ষার্থী আহত হয়েছে। বুধবার (৫ জুলাই) দুপুর উপজেলার চরশৌলমারী ইউনিয়নের সোনাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সোনাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুল ইসলামের মেয়ে মাহি আক্তার (১০) এবং বদ্দু মিয়ার মেয়ে বিন্দু আক্তার (৬)।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, দুপুরে বাড়ির পাশের একটি পুকুর কয়েকজন শিশু গোসল শেষ করে বাড়ি ফিরে বিদ্যুৎ চালিত পানির পাম্প দিয়ে দ্বিতীয় বার গোসল করতে যায়। এ সময় মাহি বিদ্যুৎস্পৃষ্ট হলে তাকে ছাড়াতে গিয়ে আরও দুই শিশু বিদ্যুৎতায়িত হয়ে পড়ে। পরে শিশুদের চিৎকারে পরিবারের লােকজন ছুটে গিয়ে আহতাবস্থায় তাদের উদ্ধার করে। পরে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা ছাত্তার দুই শিশুকে মৃত ঘােষণা করেন। আহত শিশুকে হাসপাতাল না এনে স্থানীয় পল্লী চিকিৎসক দিয়ে চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপার চরশৌলমারী ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরের পানিতে গােসল করতে গিয় বিদ্যুৎস্পষ্ট দুই শিশুর মত্যু হয়েছে এবং একজন আহত হয়েছেন।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রূপ কুমার সরকার বলেন, বিদ্যুৎস্পষ্ট হয়ে দুই শিশুর মত্যু হয়েছে বলে শুনেছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply