ভাঙ্গায় কুয়েত প্রবাসীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম

|

ভাঙ্গা প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গায় ওবায়দুর রহমান (৩৫) নামের এক কুয়েত প্রবাসীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। বুধবার (৫ জুলাই) বিকেলে উপজেলার কালামৃধা-সাওথা সড়কে অটোরিকশা থেকে নামিয়ে তার ওপর হামলার ঘটনা ঘটে।

আহত প্রবাসীর উপজেলার কালামৃধা ইউনিয়নের সাওথার এলাকার জাফর মুন্সীর ছেলে। এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, কালামৃধা বাজার থেকে কেনাকাটা করে বাড়ি ফিরছিলেন ওই প্রবাসী। পথিমধ্যে মহসিন মাতুব্বরের নেতৃত্বে ১৫-২০ জন এলাকার সন্ত্রাসী অটোরিকশা থেকে নামিয়ে তাকে কুপিয়ে আহত করে রাস্তায় ফেলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় প্রতিপক্ষ মজিবুল মাস্টার বলেন, আমি ফরিদপুরে ছিলাম। বাড়ি এসে জানতে পারি, পূর্ব শক্রতার জেরে আমার দলের লোকজন ওবায়দুরকে মেরেছে। এর আগে সে কুয়েত থেকে আমার লোকজনকে মারার জন্য টাকা পাঠাতো। তার প্রতিশোধ নিতে কাল ওবাইদুরকে রাস্তায় পেয়ে মেরেছে।

এ ঘটনায় আহত ওবায়দুর রহমান বলেন, আমি কেনাকাটা করে বাজার থেকে বাড়ি যাচ্ছিলাম। হঠাৎ মজিবুল মাস্টারের সন্ত্রাসীরা খুর ও চাপাতি দিয়ে আমার ওপর হামলা চালায়। পরে আমি অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যাই।

এ ব্যাপারে ভাঙ্গা থানার (ওসি তদন্ত) জুয়েল রানা বলেন, অভিযোগ পেয়েছি। এ ঘটনার তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply