এমবাপ্পেকে বিনামূল্যে ছাড়বে না পিএসজি

|

ছবি: সংগৃহীত

বিশ্বের অন্যতম সেরা ফুটবলার কিলিয়ান এমবাপ্পেকে কোনোভাবেই ফ্রি এজেন্ট হিসেবে ছাড়বে না পিএসজি। ফ্রান্সের হয়ে বিশ্বকাপজয়ী এই তারকা যদি চলে যেতেই চান, তাহলে তাকে ঘিরে যতটা বাণিজ্য করা যায়, পিএসজি সেটা করতে চায়। চুক্তি নবায়ন নয়তো চলমান দলবদলেই নতুন গন্তব্যে চলে যাওয়া- ক্লাব থেকে দেয়া হয়েছে দু’টি শর্ত। এখন এমবাপ্পেকেই সিদ্ধান্ত নিতে হবে, এ মৌসুমেই পিএসজি ছাড়বেন নাকি ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াবেন। এ ব্যাপারে কঠোর মনোভাবই দেখাচ্ছেন পিএসজি চেয়ারম্যান নাসের আল খেলাইফি। খবর মার্কার।

সিদ্ধান্তটা যে কঠিন এমবাপ্পের জন্য এতে কোনো সন্দেহ নেই। কিন্তু ফরাসি পত্রিকা লা পারিসিয়ানকে পরিষ্কার সিদ্ধান্ত জানিয়েছেন ক্লাবের প্রেসিডেন্ট নাসের আল-খেলাইফি।

পিএসজি প্রেসিডেন্ট বলেন, আমরা চাই এমবাপ্পে পিএসজিতেই থাকুক। খুব করেই চাই। সে যদি চুক্তির মেয়াদ বাড়াতে না চায়, দরজা খোলাই আছে, সে চলে যেতে পারে।

চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত নেয়ায় আগামী মৌসুম শেষেই তরুণ ফরোয়ার্ড এমবাপ্পের সামনে ফ্রি এজেন্ট হিসেবে ক্লাব ছাড়ার সুযোগ থাকবে। কিন্তু পিএসজির আপত্তিটা এখানেই। ফরাসি ক্লাবটি তরুণ এ ফরোয়ার্ডকে ফ্রি এজেন্ট হিসেবে ছাড়তে রাজি নয়।

তিনি আরও বলেন, বিশ্বের সেরা ফুটবলারকে আমরা কোনোভাবেই বিনা পয়সায় ছাড়তে পারি না। এটা কোনোভাবেই সম্ভব নয়।

তবে এমবাপ্পের সামনে দুটি শর্ত রেখেছে পিএসজি- হয় চুক্তি নবায়ন করো নয়তো চলমান দলবদলেই নতুন গন্তব্যে পাড়ি জমানো। পিএসজির এমন অবস্থানের কারণও আছে। তারকাবহুল দল নিয়ে চ্যাম্পিয়নস লিগ জিততে ব্যর্থ হওয়ায় নতুন কৌশলে হাঁটতে চাইছে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নরা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply