ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের অফিসে হামলা-ভাঙচুর, গ্রেফতার ১

|

ভাঙচুরের ঘটনার ভিডিও ফুটেজ থেকে সংগৃহীত ছবি।

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ে হামলা ও ভাঙচুর চালিয়েছে নাসির উদ্দীন (২৫) নামে এক যুবক। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে তাকে আটক করেছে পুলিশ। এ সময় তাকে ঠেকাতে গিয়ে আহত হন ঠাকুরগাঁও সদর থানা পুলিশের এসআই মামুনুর রশিদ ও জেলা প্রশাসক কার্যালয়ের নৈশ প্রহরী হরকান্ত বর্মণ।

শনিবার (৮ জুলাই) সকাল আনুমানিক ৯ টায় জেলা প্রশাসক কার্যালয়ের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে ভাঙচুর চালায় ওই যুবক।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানিয়েছে, শনিবার সকালে জেলা প্রশাসক কার্যালয় ভবনের কলাপসিবল গেটের তালা ভেঙ্গে উপরে ওঠে নাসির উদ্দীন। এরপর, রাজ মিস্ত্রীর কাজে ব্যবহৃত একটি বেলচা দিয়ে প্রায় ৩১টি জানালার গ্লাস, মুজিব কর্নারের সকল গ্লাস ও দরজা ভাঙচুর করে। ভাঙচুরের শব্দ পেয়ে নৈশ প্রহরী হরকান্ত বর্মণ এগিয়ে গেলে তাকেও মারধর করে নাসির।

পরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে পুলিশ। এ সময় নাসিরকে বাঁধা দিতে গেলে পুলিশের এসআই মামুনুর রশিদকেও বেলচা দিয়ে আঘাত করে নাসির। এতে মাথা ফেটে যায় এসআই রশিদের। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ প্রসঙ্গে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, সরকারি অফিসের গুরুত্বপূর্ণ জিনিসপত্র ভাঙচুর করা হয়েছে যা খুবই জঘন্য ও ঘৃণ্য অপরাধ। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ নিয়ে বিষয়টি তদন্ত করছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply