রাজশাহীতে সাবেক সেনা সদস্যকে কুপিয়ে জখম

|

রাজশাহী ব্যুরো:

রাজশাহীর পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকায় সাবেক সেনা সদস্য নাজমুল ইসলাম সুমনকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। আহত সুমন পুঠিয়া উপজেলা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম এহিয়ার ছেলে। তিনি বর্তমানে রাজশাহীর পুঠিয়া উপজেলার ঝলমলিয়া হাটের ইজারাদার হিসেবে কর্মরত আছেন।

রোববার (৯ জুলাই) বিকেলে এ হামলার ঘটনা ঘটে। এদিন সাবেক সেনা সদস্য সুমন পুঠিয়ার সরিষাবাড়ী এলাকা থেকে মোটরসাইকেলযোগে ঝলমলিয়ায় নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় সরিষাবাড়ী এলাকার মধুখালি রোডে কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী গতি রোধ করে তাকে কুপিয়ে গুরুতর আহত করে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ভুক্তভোগীর পরিবার জানায়, একই এলাকার পুঠিয়া উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিবুর রহমান মিঠুর নেতৃত্ব রিপন, তাইপ, জুয়েল মেহেদীসহ স্থানীয় ছাত্রলীগের কয়েকজন এ হামলার সাথে জড়িত।

আহত সাবেক সেনা সদস্যের বাবা বলেন, সুমন রাজশাহীর ৫ আসনের (পুঠিয়া-দূগাপুর) সাবেক সংসদ সদস্য আব্দুল ওয়াদুদের সাথে রাজনীতিতে জড়িত। তিনি সাবেক ছাত্রলীগ নেতা ও সেনাবাহিনীর সাবেক সদস্য ছিলেন। রাজনৈতিক প্রতিহিংসার জেরে বর্তমান স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ড. মনসুর রহমানের অনুসারী ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদের পক্ষের লোক সাকিবুর রহমান মিঠু কয়েকজনকে নিয়ে এ হামলা চালিয়েছে। বর্তমান এমপির ডা. মুনসুর এর অনুসারীদের ঝলমলিয়া হাট ইজারাদা না দেয়ায় সুমনের ওপর আক্রমণ করা হয়েছে বলেও অভিযোগ তার।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply