আ. লীগ সুষ্ঠু নির্বাচন দিতে জানে না, এটা তাদের চরিত্রেই নেই: ফখরুল

|

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি।

আওয়ামী লীগ কখনও সুষ্ঠু নির্বাচন দিতে জানে না, এটা তাদের চরিত্রেই নেই। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা বলেছেন।

রোববার (৯ জুলাই) সিলেটে বিএনপির সহযোগী সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে বিভাগীয় তারুণ্যের সমাবেশ এ কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ১২ জুলাই ঢাকার সমাবেশ থেকে গণতন্ত্র পূনরুদ্ধারের মূল আন্দোলন শুরু হবে। এতে দেশের মানুষকে তাদের অধিকার ফিরে পাবার আন্দোলনে শরীক হওয়ার আহ্বান জানান তিনি।

সমাবেশকে কেন্দ্র করে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে দুপুর থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হতে দেখা যায় যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীদের। বেলা ৪টায় মূল অনুষ্ঠান শুরু হলে সমাবেশস্থলে আসেন প্রধান অতিথি মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুরুতে স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেন। এরপর প্রধান অতিথির বক্তব্যে সরকারের নানা সমালোচনা করেন মির্জা ফখরুল।

বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ কখনো কথা রাখেনি। তাই তাদের আর বিশ্বাস করা যাবে না। গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে দলের সকল তরুণকে যুক্ত হওয়ার আহ্বান জানান তিনি।

এদিকে, সমাবেশের শুরুতেই তুচ্ছ ঘটনা নিয়ে হাতাহাতিতে জড়ায় দলটির নেতাকর্মীরা। পরে সিনিয়র নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply