‘বার্বি’র প্রথম প্রিমিয়ারের পর ব্যাপক সাড়া

|

ছবি: সংগৃহীত

গ্রেটা গারউইগের ‘বার্বি’ ব্যাপক সাড়া ফেলে দিয়েছে। প্রথম প্রিমিয়ারের পর এই সিনেমাকে ‘ক্লাসিক’ বলে অভিহিত করা হয়েছে। রায়ান গসলিং অস্কারের যোগ্য বলে টুইট করেছেন অনেকেই। খবর হিন্দুস্তান টাইমসের।

ওয়ার্নার ব্রাদার্স থেকে বহুল প্রতীক্ষিত চলচ্চিত্রটি প্রদর্শন করা হয়েছিল নির্বাচিত কয়েকজন সদস্যের জন্য। তাদের রিভিউ সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছে।

সিনেমা বিষয়ক সাইট কোলাইডরের পেরি নেমিরফ এক টুইট বার্তায় বলেন, আমি বার্বি দেখেছি! গ্রেটা গারউইগের নৈপুণ্য অবিশ্বাস্য। বিশেষ করে কস্টিউম এবং প্রোডাকশন ডিজাইনে চমৎকার কাজ করা হয়েছে। যা দেখলে সত্যিকারের বারবি এবং তার পৃথিবীর কথা মনে হয়।

এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই কেন্‌ চরিত্রে অভিনয় করা রায়ান গসলিংয়ের ভূয়সী প্রশংসা করেন। এ সিনেমায় বার্বি চরিত্রে অভিনয় করেছেন মার্গট রবি। চলচ্চিত্রটির নির্মাতা গ্রেটা গারউইগ।

বার্বির গল্প সংক্ষেপ হলো, ইউটোপিয়ান বার্বি ল্যান্ড থেকে বহিষ্কৃত হওয়ার পরে বার্বি ও কেন্‌ বাস্তব পৃথিবীতে ঘুরে বেড়ায় আত্ম-আবিষ্কারের যাত্রায়। সেখানে ঘটতে থাকে মজার মজার সব ঘটনা। ‘বার্বি’ মুক্তি পেতে যাচ্ছে চলতি মাসের ২১ জুলাই।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply