নড়াইলে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা

|

নড়াইল প্রতিনিধি:

নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের হান্দলা গ্রামে বাবলু শেখ (৫৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে আপন চাচাতো ভাইয়ের বিরুদ্ধে।

মঙ্গলবার (১১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। নিহত বাবলু পেশায় একজন কৃষক।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

জানা গেছে, হান্দলা গ্রামের মৃত আবজাল শেখের ছেলে বাবলু শেখের সাথে তার আপন চাচাতো ভাই আজমল শেখের ছেলে রিপন শেখের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বাবলু শেখের চাচাতো ভাই রিপন ও তার লোকজন বাবলু শেখের জমিতে থাকা তালগাছ কাটতে যায়। পরে বাবলু শেখ ও রিপন শেখের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিপন শেখ তার হাতে থাকা দেশীয় অস্ত্র (হাইসো) দিয়ে বাবলুকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই ছিরু শেখ বলেন, আমার চাচাতো ভাই রিপন শেখসহ তাদের লোকজন পরিকল্পিতভাবে আমার ভাইকে কুপিয়ে হত্যা করেছে। আমার ভাইয়ের হত্যার বিচার চাই।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বলেন, খবর শোনার পর ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply