ফরিদপুরে ভাইয়ের হাতে ভাই খুন

|

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গায় বাথরুম দেয়াকে কেন্দ্র করে ছোট ভাই আমির হোসেনের (৩০) হাতে খুন হয়েছেন আপন বড় ভাই আনোয়ার হোসেন (৩৫)।

মঙ্গলবার (১১ জুলাই) দিবাগত রাত ১১টার সময় এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের আলেখারকান্দা গ্রামে। তিনি মৃত নুরা খাঁর ছেলে। নিহত আনোয়ার একজন পিকআপ ড্রাইভার ও ঘাতক আমির একজন ভ্যানচালক।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দুই ভাইয়ের মধ্যে বাড়িতে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বড় ভাই আনোয়ার বাথরুম দিতে গেলে ছোট ভাই বাধা দেয়। এ নিয়ে রাতে ২ ভাই একে অপরকে গালাগাল করে। এক পর্যায়ে ছোট ভাই বড় ভাইকে ধাক্কা দিলে রাস্তার নীচে পাকা বাঁধের ওপর পড়ে মাথা ফেটে যায় আনোয়ারের। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

ভাঙ্গা থানার ওসি জিয়ারুল ইসলাম জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করি। লাশ সদরপুর থানা থেকে উদ্ধার করে বুধবার সকালে মর্গে প্রেরণ করা হয়েছে। আমির হোসেনকে গ্রেফতারের চেষ্টা চলছে। মামলার প্রস্তুতি চলছে।

নিহতের ছেলে জুনায়েদ বলেন, রাতে আমার কাকা ও আমার আব্বা ২ জন মারামারি করছে। আমার কাকা চলা দিয়ে আব্বার মাথায় বাড়ি দিয়েছে। পরে আব্বা মারা গেছে।

নাসিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর খান, ছোট ভাই বড় ভাইয়ের মাথায় আঘাত করার কারনে সে মারা গেছে। আমি ঘটনাস্থলে গিয়ে শুনেছি টয়লেট বসানো নিয়ে গণ্ডোগোল হয়েছে। তবে ২ ভাই খুবই গরীব মানুষ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply