কবর থেকে উঠতে পারবে না বিএনপি: কৃষিমন্ত্রী

|

ছবি: কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক

স্টাফ করেসপনডেন্ট, চাঁপাইনবাবগঞ্জ:

২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত ক্ষমতায় থেকে নিজেদের কবর নিজেরাই খুঁড়েছে বিএনপি। যতোই সমাবেশ করুক না কেন, তারা এই কবর থেকে উঠতে পারবে না। এমন মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

বৃহস্পতিবার (১৩ জুলাই) চাঁপাইনবাবগঞ্জের নাচোলের কেন্দুলে একটি আমবাগান পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, জামায়াত যদি আবারও কোনো অরাজকতা সৃষ্টি করে তাহলে তাদের শেকড় উপড়ে ফেলা হবে। যেভাবে ১৯৭১ সালে পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করা হয়েছিল, ঠিক সেভাবেই তাদের পরাজিত করা হবে।

তিনি বলেন, ২০০৮ সালের নির্বাচন দেশের সবচেয়ে স্বচ্ছ অবাধ সুষ্ঠু নির্বাচন হয়েছে। সেটাও বিএনপি মানেনি। সেদিন থেকেই আন্দোলন শুরু করেছে৷ অভিযোগ করেন, তারা ২০১৪ সাল থেকে বাড়িতে আগুন দিয়েছে, মানুষ হত্যা করেছে। ২০১৫ সালে ৩০০ মানুষ পুড়িয়ে হত্যা করেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে জানিয়ে তিনি আরও বলেন, নির্বাচন নিরপেক্ষ হবে। আন্দোলন করে কেউ কোনোদিন সফল হয়নি, যদি জনগণ পাশে না থাকে।

পরে কৃষিমন্ত্রী শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নে আজান ট্রেড ইন্টারন্যাশনালের মাল্টি সংরক্ষণাগার এবং ছত্রাজিতপুর পলিনেট হাউজ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের সচিব ড. ওয়াহিদা আক্তার, বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের চেয়ারম্যান ড. শেখ মোহাম্মদ বখতিয়ার, কৃষি স¤প্রসারণ অধিদফতরের মহাপরিচালক বাদল চন্দ্র বিশ্বাস, বাংলাদেশ কৃষি গবেষণা ইন্সটিটিউটের মহাপরিচালক ড. দেবাশীষ সরকার, বাংলাদেশ ধান গবেষণা ইন্সটিটিউটের মহাপরিচালক ড. মো. শাহজাহান কবীর, কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (গবেষণা অনুবিভাগ) রেহানা ইয়াসমিন, জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন, পুলিশ সুপার ছায়েদুল হাসানসহ অন্যান্যরা।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply