পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করলো কেন্দ্রীয় ছাত্রলীগ

|

ঘোষণা করা হয়েছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটি। 

বৃহস্পতিবার (১৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেয়া হয়। 

ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতির পদ পেয়েছেন রাকিবুল হাসান রাকিব, খাদিমুল বাশার জয়, তাহসান আহমেদ রাসেলসহ ৭১ জন।

যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে আব্দুল্লাহ হীল বারী, মোহাম্মদ হোসাইন আহমেদ সোহান, মো. নাজিম উদ্দিনসহ ১১ জনকে।

সাংগঠনিক সম্পাদক করা হয়েছে আতিকা বিনতে হোসাইন, আরিফ মাহমুদ অতনু বর্মন, মো. সোলায়মান ইসলাম মুন্না, সালাহ উদ্দীন আহম্মেদ সাজু, মো. আনোয়ার হোসেন নাঈম, সিয়াম রহমান, সজীবুর রহমান সজীব, হাসিবুল হোসেন শান্ত, মো. হারুনার রশিদ হারুন এবং তানভীর শিকদারকে।

নতুন করে যুক্ত হওয়া আটটি পদের মধ্যে অটিজম বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সৌরভ ঘোষ, মানবাধিকার বিষয়ক সম্পাদক হয়েছেন হারুনুর রশীদ, মাদরাসা শিক্ষা বিষয়ক সম্পাদক হয়েছেন জহিরুল ইসলাম, কারিগরি শিক্ষা বিষয়ক সম্পাদক হয়েছেন রাকিব সিরাজী, ছাত্রী ও নারী উন্নয়ন বিষয়ক সম্পাদক হয়েছেন নৌশিন শার্মিলী, টেকসই উন্নয়ন লক্ষ্য (এসডিজি) বিষয়ক সম্পাদক হয়েছেন রাইসা নাসের, উদ্যোক্তা ও উদ্ভাবন বিষয়ক সম্পাদক হয়েছেন শাহ আদন-উজ্জামান আর সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ইমরান হোসেন সাগর।

এর আগে, গত ১১ এপ্রিল এক সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের আকার অপরিবর্তিত রেখেই নতুন এ আটটি পদ বাড়ানোর ঘোষণা দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।

প্রসঙ্গত, ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলনের প্রায় ৭ মাস পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করলো সংগঠনটি। এর আগে, ৬ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এরপর ২০ ডিসেম্বর সাদ্দাম হোসেনকে সভাপতি ও শেখ ওয়ালি আসিফ ইনানকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply