বিএনপির পদযাত্রা কর্মসূচিতে আপত্তি নেই ডিএমপির: এ্যানি

|

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।

আগামী ১৮ ও ১৯ জুলাই রাজধানীতে বিএনপির পদযাত্রা কর্মসূচির ব্যাপারে আপত্তি নেই ডিএমপির। রোববার (১৬ জুলাই) পুলিশ কমিশনারের সঙ্গে বৈঠক শেষে এ কথা জানিয়েছেন দলটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।

তিনি বলেন, দু’দিনের পদযাত্রা নিয়ে পুলিশ কোনো আপত্তি করেনি। তবে, ১৮ তারিখে পদযাত্রার রুট নিয়ে কিছু পরামর্শ দিয়েছে ডিএমপি। সিনিয়র নেতাদের সাথে কথা বলে সে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান এ্যানি।

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, উনাদের খুব একটা আপত্তি নেই। আমরা উনাদের সহযোগিতা কামনা করেছি, সহযোগিতা চেয়েছি। আশা করি উনারা আমাদের সহযোগিতা করবেন। তবে, ১৮ তারিখের রুট নিয়ে উনাদের কিছু পরামর্শ ছিল। আমরা আশা করছি, দলের নেতৃত্বস্থানীয়দের সাথে আলোচনা করে এটি নির্ধারণ করে নেবো।

মঙ্গলবার (১৮ জুলাই) রাজধানীর গাবতলী থেকে পুরান ঢাকার বাহাদুর শাহ পার্ক পর্যন্ত এবং বুধবার (১৯ জুলাই) আব্দুল্লাহপুর থেকে যাত্রাবাড়ী পর্যন্ত পদযাত্রা করার ঘোষণা দিয়েছে বিএনপি।

এদিকে, কর্মসূচি ঘিরে কোনো ধরনের মাইকিং না করতে এরইমধ্যে বিএনপির দফতর বরাবর একটি চিঠি দেয়া হয়েছে ডিএমপি কমিশনারের কার্যালয় থেকে। কারণ, এতে শব্দ দুষণের কথা উল্লেখ করে সাধারণ মানুষের সমস্যার কথা বলা হয়েছে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply