ভোলায় দুটি পৃথক মাছ ধরার ট্রলারে ডাকাতি, আহত ২ জেলে

|

ভোলা প্রতিনিধি:

ভোলার তজুমদ্দিন ও নোয়াখালীর মাঝামাঝি হুজুরের চর এলাকায় মেঘনা নদীতে জেলেদের দুটি মাছ ধরার ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডাকাতদের হামলা ও গুলিতে দুই জেলে গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী জেলেরা হলেন, ভোলার বোহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মো. মফিজলের ছেলে মো. হোসেন মাঝি ও নেয়াখালীর রামগতি থানার চর আব্দুল্লাহ গ্রামের মো. আব্দুল রশিদের ছেলে মো. সোহেল।

আহত জেলেরা জানান, হোসেল মাঝির নেৃতত্বে ৭ জন ও সোহেল মাঝির নেতৃত্বে ৬ জন জেলে দুটি পৃথক ট্রলার নিয়ে রোববার রাত আনুমানিত ১২টার দিকে ভোলার হুজুরের চর এলাকার মাছ শিকার করছিলেন। ওই সময় বোট নিয়ে ১০ জনের একটি ডাকাত দল আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় তাদের ওপর।

এসময় ডাকাতরা তাদের ট্রলারে থাকা মাছ, জাল, তেল ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এতে বাধা দিতে গেলে ডাকাতরা জেলেদের উদ্দেশ করে গুলি ছোড়ে। পরে সোমবার ভোরের দিকে স্থানীয় জেলেরা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।

এনিয়ে ভোলা অতিরিক্ত পুলিশ সুপার রিপন সরকার জানান, এখন পর্যন্ত কোনো থানায় আহতদের পক্ষ থেকে অভিযোগ করা হয়নি। তবে বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply