ক্যাটরিনার ভাই নন, প্রেমিকের ছবি শেয়ার করলেন ইলিয়ানা ডিক্রুজ

|

অনেকেই ভেবে নিয়েছিলেন ক্যাটরিনা কাইফের ভাই বুঝি ইলিয়ানা ডিক্রুজের সন্তানের বাবা। তবে সে ভুল ভাঙলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন প্রেমিকের ছবি। খবর হিন্দুস্থান টাইমসের।

‘বরফি’ খ্যাত অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজের মা হওয়ার খবর অবাক করেছিল অনেককেই। যার বড় একটা কারণ অবশ্যই ছিল অভিনেত্রীর সিঙ্গেল স্ট্যাটাস। সন্তানের বাবা কে, তা নিয়েও উঠছিল একাধিক প্রশ্ন। আপাতত মা হতে চলার এই জার্নি চুটিয়ে উপভোগ করছেন তিনি। যার প্রমাণ রেখে যান মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়াতেও। তবে এবারে সন্তানের বাবার সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তিনি।

প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ঝাপসা ছবি এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছিলেন অভিনেত্রী। আলো আধারিতে তোলা ওই ছবিতে সেই পুরুষের মুখ ছিল অস্পষ্ট। মনের মানুষ সম্পর্কে ইলিয়ানা লিখেছিলেন, মাঝেমধ্যে আমি ভুলে যাই যে আমার নিজের প্রতি আমার আরেকটু সহৃদয় হওয়া উচিত। সেই সময় এই সুন্দর মানুষটা আমাকে তা বুঝতে সাহায্য করে। যখন আমি ভেঙে পড়ি তখন সে আমাকে শক্ত করে ধরে রাখে আর চোখের পানি মুছে দেয়। আমার মুখে হাসি ফোটাতে আমাকে জোকস শোনায়। আমাকে জড়িয়ে ধরে শান্ত করে। ও জানে আমার কী প্রয়োজন।

অনেকেরই ধারণা হয়েছিল হয়তো ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইলিয়ানা। কারণ মাঝে দু’জনকে একসঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছিল। ক্যাটরিনার জন্মদিনের অন্তরঙ্গ পার্টিতে মালদ্বীপে অভিনেত্রীর বন্ধু এবং পরিবারের সঙ্গে হাজির ছিলেন ইলিয়ানা। তবে এবার ডেট নাইটের ছবি শেয়ার করে সে ভুল ভাঙলেন ইলিয়ানা ডিক্রুজ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply