রাজধানী ও সারাদেশে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

|

ফাইল ছবি।

সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে রাজধানীতে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। আজ (১৮ জুলাই) বিকেল ৩টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের সামনে থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে ধানমন্ডির বঙ্গবন্ধু ভবনের সামনে গিয়ে শেষ হবে।

এর আগে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করবে মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন। সমাবেশের পর শুরু হবে র‍্যালি। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, শাহবাগ, এলিফ্যান্ট রোড, সিটি কলেজের রাস্তা হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর বাসভবনে গিয়ে শেষ হবে র‍্যালিটি। এছাড়া আগামীকাল তেজগাঁওয়ের সাত রাস্তা মোড় থেকে মহাখালী পর্যন্ত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

এদিকে, আজ দেশের বিভিন্নস্থানে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা কর্মসূচি রয়েছে আওয়ামী লীগের। দুপুর ১২টায় সিলেটের রেজিস্ট্রি মাঠ থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শুরু হওয়ার কথা জানানো হয়েছে। ‘জয় বাংলা’ স্লোগানে এলাকাটি বর্তমানে প্রকম্পিত। কিছুক্ষণের মধ্যেই সেখানে শুরু হবে সংক্ষিপ্ত সমাবেশ। এরপর শোভাযাত্রাটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সিলেট শহীদ মিনারে গিয়ে শেষ হবে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply