কানাডায় সাকিব, জিম্বাবুয়েতে গেলেন মুশফিক- তাসকিন

|

ছবি: সংগৃহীত

গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলতে কানাডা গেলেন সাকিব আল হাসান। অন্যদিকে, জিম আফ্রো টি-টেন টুর্নামেন্ট খেলতে জিম্বাবুয়ের উদ্দেশ্যে রওনা দেন মুশফিকুর রহিম ও পেসার তাসকিন আহমেদ।

দেশ ছাড়ার আগে বিমানবন্দরে সাকিব আল হাসানের সঙ্গে একই ফ্রেমে দেখা মেলে এই দুই ক্রিকেটারকে। সাকিবের গন্তব্য কানাডা হলেও তাসকিন-মুশফিক গেছেন জিম্বাবুয়ে। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে দোয়া চেয়েছেন মুশফিক।

এমিরেটস এয়ারলাইন্সে করে গতকাল দিবাগত রাত পৌনে ২টায় ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন বাংলাদেশ দলের এই তিন ক্রিকেটার। তবে, একই ফ্লাইটে করে গেলেও দুবাই গিয়ে পথ আলাদা হয়ে যাওয়ার কথা তিনজনের। দুবাই থেকে সাকিব আল হাসান উঠবেন কানাডার বিমানে এবং তাসকিন-মুশফিক ওঠার কথা জিম্বাবুয়ের বিমানে।

বৃহস্পতিবার (২০ জুলাই) থেকে শুরু হবে কানাডার লিগ। সেখানে মন্ট্রিয়েল টাইগার্স দলে খেলবেন সাকিব। ফাইনাল হবে ৬ আগস্ট। এরপর এলপিএল খেলতে শ্রীলঙ্কায় যাবেন তিনি। নিলামের আগেই তাকে দলে নেয় গল টাইটান্স।

অন্যদিকে, জিম-আফ্রো টি-টেন লিগে জোবার্গ বাফেলোসের হয়ে খেলবেন এই উইকেটরক্ষক ব্যাটার। আর বুলাওয়ে ব্রেভসের জার্সিতে লড়বেন তাসকিন আহমেদ। ২১ জুলাই আসর শুরু হয়ে শেষ হবে ২৯ জুলাই। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে জিম্বাবুয়ের হারারেতে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply