ভবন থেকে পড়ে আহত বিএসপিআই শিক্ষার্থীর মৃত্যু

|

ফাইল ছবি।

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামের কাপ্তাইয়ে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের (বিএসপিআই) ছাত্রাবাসের দোতলা থেকে পড়ে আহত শিক্ষার্থী মো. সাদিকুর রহমান (২৪) মারা গেছেন।

বুধবার (১৯ জুলাই) সকাল ১০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত সাদিকুর রহমান কাপ্তাই বিএসপিআই’র কম্পিউটার সায়েন্স এন্ড টেকনোলজি ডিপার্টমেন্টের ৫ম পর্বের ছাত্র এবং ময়মনসিংহ জেলার পাগলা থানার দিগলবাহা গ্রামের শাহাব উদ্দীনের ছেলে।

নিহত ওই শিক্ষার্থী গত রোববার (১৬ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে প্রতিষ্ঠানটির আবাসিক ছাত্রাবাসের দোতলা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুইদিন পর চিকিৎসাধীন অবস্থায় আজ মারা গেছেন।

সাদিকের বন্ধুরা জানিয়েছেন, তার রুমের জানালার কাছাকাছি একটি নিমগাছ রয়েছে। ওইদিন দুপুরে সাদিক তার জানালার দেয়ালে বসে গাছ থেকে নিম পাতা সংগ্রহ করছিল। এ সময় কোনোভাবে তার আঙুল কেটে যায়। রক্ত বন্ধ করার জন্য তার এক বন্ধুকে কাপড় দিতে বলে। এরই মধ্যে সে জানালা দিয়ে নিচে পড়ে যায়। অন্যদিকে, চিকিৎসকরা জানিয়েছিলেন সাদিকের মস্তিস্কে রক্তক্ষরণের কথা।

এ বিষয়ে বিএসপিআই’র অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার বলেন, নিহত ওই শিক্ষার্থীর সহপাঠীদের সঙ্গে কথা বলে জানতে পারি ওই শিক্ষার্থী ছাত্রাবাসের দোতলার রেলিংয়ে বসা অবস্থায় মাথা ঘুরে পড়ে গিয়ে আহত হয়েছিল। তবে কীভাবে পড়েছে সেটা তদন্ত করে জানা যাবে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply