ছেলে হলে ‘মেসি’ নাম রাখতেন নেইমার!

|

ছবি: সংগৃহীত

কন্যা সন্তানের বাবা হতে চলেছেন ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার নেইমার জুনিয়র। অনাগত সন্তান ছেলে নাকি মেয়ে হবে, তা জানার পর পারিবারিক একটি পার্টিতে নেইমার বলেছেন, যদি ছেলের বাবা হতেন, তবে নাম রাখতেন ‘মেসি’। স্পোর্টস্কিডার খবর।

মেসি-নেইমারের অটুট বন্ধুত্ব সম্পর্কে নতুন করে কিছুই বলার নেই। বার্সেলোনার খেলার সময় থেকেই এই দুই ফুটবল মায়েস্ত্রোর মাঝে দারুণ সম্পর্ক। বার্সার হয়ে মাঠে দারুণ এক জুটি জমিয়ে তোলেন দুজন। কিন্তু ২০১৭ সালে নেইমার বার্সা ছেড়ে পিএসজি চলে যান। তবে তাতেও তাদের বন্ধুত্বে ফাটল ধরেনি। নানা সময়েই তাদের দেখা গেছে একসাথে।

এরপর পিএসজিতে আবারও নেইমারের সঙ্গে জুটি বাঁধেন মেসি। যদিও মেসির সঙ্গে পিএসজির সম্পর্ক মেসি দূর এগোয়নি। গত মৌসুমে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর ক্লাব ছাড়েন আর্জেন্টাইন অধিনায়ক। তাতেও নেইমারের সঙ্গে মেসির সম্পর্কের কোনো অবনতি যে হয়নি সেটাই যেন প্রমাণ করলো নেইমারের এই মন্তব্য।

এদিকে বন্ধু মেসির নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখতে চাইলেও এখনই পুত্র সন্তানের পিতা হচ্ছেন না নেইমার। বান্ধবী ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে সম্পর্কে খুব শীঘ্রই কন্যা সন্তানের মুখ দেখতে চলেছেন তারা। ক’দিন আগেই বাবা হতে চলেছেন এমন খবর জানিয়েছিলেন তিনি। তবে ভবিষ্যতে ছেলে সন্তানের পিতা হলে তখন নিজের পরম বন্ধু মেসির নামেই নাম রাখবেন জানিয়েছেন ব্রাজিলিয়ান তারকা।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply