নবাবগঞ্জে তিন ডাকাতকে গণপিটুনি, নিহত ১

|

দোহার (ঢাকা) প্রতিনিধি:

ঢাকার নবাবগঞ্জে তিন ডাকাতকে গণপিটুনি দিয়েছে ক্ষুব্ধ এলাকাবাসী। শনিবার (২২ জুলাই) ভোরে উপজেলার নয়নশ্রী ইউনিয়নের চক খানেপুর এলাকায় এ ঘটনা ঘটে। গণপিটুনিতে রিয়াজুল ওরফে রিজু নামে এক ডাকাত নিহত এবং কোরবান আলী ও হাসান নামে দু’জন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে রাধাকান্তপুর এলাকার অজয় সিদ্ধার বাড়িতে একদল ডাকাত ডাকাতি করতে যায়। ডাকাতরা ঘরের তালা কাটার সময় স্থানীয়রা টের পেয়ে তাড়া করে। অন্য ডাকাতরা পালিয়ে গেলেও কোরবান নামে একজনকে ধরে গণপিটুনি দিয়ে আটকে রাখে স্থানীয়রা। ভোরে রিয়াজুল ওরফে রাজু ও হাসান তার সঙ্গী কোরবানকে দেখতে গেলে তাদেরকেও গণপিটুনি দেয় এলাকাবাসী। এ সময় গণপিটুনিতে ঘটনাস্থলেই রিয়াজুল রাজু মারা যায়। খবর পেয়ে পুলিশ কোরবান ও হাসানকে আহতাবস্থায় উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

দোহার সার্কেলের এএসপি মো. আশরাফুল আলম জানান, এলাকাবাসী ডাকাত সন্দেহে তিনজনকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই একজন মারা যায়। নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আহতদের দু’জনকে আটক করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি বলেন, নিহত রিয়াজুল ওরফে রিজু ও আহত কোরবান ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার এবং আহত হাসান চরভদ্রাশন উপজেলার বাসিন্দা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply