সুষ্ঠু ভোটের জন্য কমিশনকে শক্তিশালী করা দরকার: বাংলাদেশ সুপ্রিম পার্টি

|

বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী।

সংবিধান অনুযায়ী অংশগ্রহণমূলক সুষ্ঠু নির্বাচন আয়োজনে জাতীয় সংলাপের প্রস্তাব দিয়েছেন বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী। তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশনকে আরও শক্তিশালী করে এ কমিশনের অধীনে অবাধ সুষ্ঠু নির্বাচন করা সম্ভব।

শনিবার (২২ জুলাই) দুপুরে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে আয়োজিত দেশবিরোধী ষড়যন্ত্র ও অবাধ সুষ্ঠু নির্বাচনের দাবিতে আয়োজিত সমাবেশ থেকে এমন বক্তব্য রাখেন নতুন নিবন্ধন পাওয়া রাজনৈতিক দলটির চেয়ারম্যান। বলেন, বাংলাদেশ সুপ্রিম পার্টি তত্ত্বাবধায়ক সরকারের মতো কোনো অনিবার্চিত সরকার আর দেশে দেখতে চায় না। দেশ নিয়ে বিদেশিদের মাথা ঘামানোর সমালোচনা করে তিনি আরও বলেন, দেশের বিরুদ্ধে অপপ্রচার চলছে। দেশের শান্তিরক্ষী বাহিনী সুনামের সাথে দায়িত্ব পালন করলেও এ বাহিনীর বিরুদ্ধে ষড়যন্ত্রের তীব্র নিন্দাও জানান তিনি।

বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী বলেন, তারা রাজনৈতিকভাবে সামনাসামনি মোকাবেলা করতে ভয় পায়। তারা পেছন থেকে ছুরি মারার চেষ্টা করে। শুধু ঢাকায় চেঁচামেচি না করে দেশের যেকোনো জায়গায় আমাদের রাজনৈতিকভাবে মোকাবেলা করেন।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply