‘যারা এক্সারসাইজ দিয়েছে তারা কী ওর ক্ষতি চায়’, তামিমের উদ্দেশে পাপন

|

ছবি: সংগৃহীত

নতুন করে এসেছে তামিমের চোটের প্রসঙ্গ। দীর্ঘদিন ধরেই পিঠের চোটে ভুগছেন তামিম ইকবাল। আর চোটের সঙ্গে যেহেতু তার খেলতে পারা না পারার ব্যাপারটা জড়িত, খুব স্বাভাবিকভাবেই সেটা নিয়ে আলোচনাও চলতে থাকে। দুবাই যাওয়ার আগে দুটি সংবাদমাধ্যম দেয়া সাক্ষাৎকারে তামিম তার পুরোনো পিঠের চোট ফিরে আসার জন্য জাতীয় দলের ট্রেনার, ফিজিও ও মেডিকেল বিভাগের দিকে আঙুল তুলেছেন।

তামিম দাবি করেন জিমে এমন একটা ব্যয়াম করানো হয়েছিল, যার কারনে ফিরেছে ইনজু্রি। জেনেও কেনো সেটা করানো হলো। তবে কী তামিম ইকবাল কোনো সাবোটাজের স্বীকার?

রোববার (২৩ জুলাই) গণমাধ্যমকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন অবশ্য এ নিয়ে প্রথমে কোনো মন্তব্য করতে চাননি। পরে বিসিবি সভাপতি বলেন, এটা নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। কারণ, এই কথা কেনো বলেছে, কোন পরিস্থিতিতে বলেছে, তা তো আমি জানি না। তার মানে যারা ওকে ব্যায়াম দিয়েছে, তারা কি ওর ক্ষতি চায়? আমি জানি না, এই কথা বলার অবজেক্টিভটা কী। দুই বছর ধরে তো ও যখন যা চাচ্ছে, চিকিৎসার জন্য দেশে-বিদেশে, যা যা বলেছে, আমরা সবই করছি। আমরা তো এর আগে শুনিনি ওর অন্য কিছু আছে।

তবে তামিমকে সুস্থ করতে তুলতে বোর্ডের পক্ষ থেকে সব চেষ্টা করা হবে বলে জানিয়েছেন বোর্ডপ্রধান। তিনি বলেন, এখন ও বলছে, একটা ডাক্তার দেখিয়েছে, সেই ডাক্তার বলেছে ইনজেকশন দিতে হবে অথবা সার্জারি করতে হবে। যেটা লাগবে, করবো আমরা। মানে, আমরা এক পায়ে খাড়া। ওকে সুস্থ করার জন্য যা যা দরকার, আমরা করতে রাজি। এ ব্যাপারে কোনো সন্দেহ নেই।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply