নাটোরে যুবলীগ নেতার হাতের কব্জি কেটে দিলো প্রতিপক্ষরা

|

আহত যুবলীগ নেতা মিঠুন আলী। ছবি: সংগৃহীত

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে নাটোরে যুবলীগ নেতা মিঠুন আলীকে কুপিয়ে ডান হাতের কব্জি কেটে নেয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

রোববার (২৩ জুলাই) রাত পৌনে ১০টার দিকে শহরের বলাড়ীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তাকে রক্ষা করতে গিয়ে মিঠুনের সমর্থক আরও তিনজন আহত হয়েছেন।

মিঠুন আলী শহরের ভবানীগঞ্জ মহল্লার মৃত শাহাবুদ্দিন আলীর ছেলে। তিনি ৩ নম্বর পৌর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ নেতা নান্নু শেখের সাথে যুবলীগ নেতা মিঠুন আলীর দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত ১৬ এপ্রিল মিঠুনসহ তার সমর্থকরা নান্নু শেখকে কুপিয়ে জখম করে। এরপর থেকেই এলাকায় দুই গ্রুপের মধ্যে উত্তেজনা চলছিল। রোববার রাতে মিঠুনসহ তার সমর্থকরা বলাড়ীপাড়া এলাকা দিয়ে যাওয়ার সময় নান্নু গ্রুপের সমর্থকরা মিঠুনের ওপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাতের কব্জি কেটে নেয়।

এ সময় মিঠুনকে রক্ষা করতে গিয়ে মিঠুন সমর্থক আরমান আলী, আব্দুলাহ আল রাব্বি ও বকুল মিয়া আহত হয়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য মিঠুন আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অন্য তিনজন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য অভিযান শুরু হয়েছে বলেও জানা ওসি।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply