ভোলায় সংসদ সদস্যকে হত্যার হুমকি: ইউপি চেয়ারম্যান বরখাস্ত

|

ছবি: সংগৃহীত

ভোলা প্রতিনিধি:

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হত্যার হুমকির ঘটনায় বোহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন সর্দারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন বোরহানউদ্দিন উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান।

তিনি বলেন, ইউপি চেয়ারম্যানকে সাময়িক বরখাস্তের একটি চিঠি আজ আমরা মেইলে পেয়েছি। চিঠিতে বলা হয়েছে পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলাউদ্দিন সর্দার কর্তৃক ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলকে ভিডিওকলের মাধ্যমে হত্যার হুমকি প্রদান করার অভিযোগে গত ২৬ জুন, ৬১১ নং স্মারকে ১০ কার্যদিবসের মধ্যে কারণ দর্শানো জবাব প্রদানের নির্দেশনা প্রদান করা হয়। জবাব প্রদানের সময়সীমা অতিক্রম হওয়া সত্ত্বেও জবাব প্রেরণ না করায় স্থানীয় সরকার বিভাগের ২৬ জুলাই ৭২৮ নং স্মারকের প্রজ্ঞাপনে জনস্বার্থে ইউপি চেয়ারম্যানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

উল্লেখ্য, গত ৪ জুন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন কর্তৃক ভোলা-২ আসনের সংসদ সদস্যকে হত্যার হুমকির একটি ভিডিও ভাইরাল হয়। ওই ভিডিওতে এক ব্যক্তির সাথে ভিডিওকলে সংসদ সদস্যকে একাই গিয়ে হত্যা করবে বলে হুমকি দেন ইউপি চেয়ারম্যান। পরে বোরহানউদ্দিন উপজেলার ছাত্রলীগের সভাপতি হাসান মুন্না বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন ওই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply