বিএনপি কখনো অশান্তির রাজনীতি করে না: মির্জা আব্বাস

|

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

বিএনপি কখনো অশান্তির রাজনীতি করে না বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বলেন, একটি কথা আমরা পরিষ্কারভাবে বলতে চাই, জনগণের উদ্দেশে, সরকারের উদ্দেশে এবং সরকারি বাহিনীর উদ্দেশে- বিএনপি কখনো অশান্তির রাজনীতি করে না। বরং আমরা খেয়াল করেছি, ইদানীং আমরা যখন কোনো কর্মসূচি দেই, তখন তারা পাল্টা কর্মসূচি দেয়। অশান্তির কর্মসূচি দেয়। আমরা আশা করবো, তারা এ ধরনের কর্মসূচি থেকে ভবিষ্যতে বিরত থাকবেন।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ সময় সমাবেশে যোগ দিতে ঢাকায় আসা বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে বলে অভিযোগ করেন মির্জা আব্বাস। বলেন, শুক্রবার (২৮ জুলাই) শান্তিপূর্ণভাবে মহাসমাবেশ করার জন্য প্রস্তুতি নেয়া হয়েছে। আমাদের নেতাকর্মীরা ঢাকা শহরে সমবেত হয়েছে। তারা বাড়ি-ঘরসহ বিভিন্ন হোটেলে অবস্থান নিয়েছে। সেখান থেকে আমাদের বহু নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। বিভিন্ন হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। আমরা দাবি করছি, তারা যেন এই নিপীড়নমূলক কাজ থেকে বিরত থাকেন।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

মহাসমাবেশ নিয়ে কয়েকদিনের টানা অনিশ্চয়তা আর নাটকীয়তার পর বৃহস্পতিবার বিকেলে ২৩ শর্তে নয়াপল্টনে কর্মসূচি পালনের অনুমিত পেয়েছে বিএনপি। সে হিসেবে শুক্রবার নয়াপল্টনেই মহাসমাবেশ করবে তারা। অন্যদিকে, একইদিন অভিন্ন শর্তে বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে ‘শান্তি ও উন্নয়ন’ সমাবেশের অনুমতি পেয়েছে আওয়ামী লীগের তিন সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply